Ranveer Singh: দীপিকা মেয়ে নিয়ে ব্যস্ত! মাত্র ১৯ বছরের তরুণীর সঙ্গে রণবীর...

Ranveer Singh Upcoming Movie: সারার বয়স এখন মাত্র ১৯ বছর। ৩৯ বছর বয়সী রণবীরকে দেখা যাবে তাঁর বিপরীতে। প্রায় ২০ বছরের ছোট নায়িকার সঙ্গে রণবীরের রোম্যান্স মোটেও ভালো চোখে দেখছে না নেটিজেনরা।

Updated By: Oct 6, 2024, 12:13 PM IST
Ranveer Singh: দীপিকা মেয়ে নিয়ে ব্যস্ত! মাত্র ১৯ বছরের তরুণীর সঙ্গে রণবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে কাপলদের মধ্য়ে এজ গ্যাপের বিষয়টা খুবই সাধারণ হয়ে দাঁড়িয়েছে। সে ১০ বছরের ছোট প্রেমিক হোক বা বড় প্রেমিকা। ভালোবাসা তো বয়স-ধর্ম-জাত কোনও কিছুরই বাধা মানে না। এবার হাঁটুর বয়সী তরুণীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলি অভিনেতা রণবীর সিং(Ranveer Singh)। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তুমুল সমালোচনা শুরু হয় নেটপাড়ায়। অভিনেতার ভক্তরা রীতিমত চটে লাল হয়ে গিয়েছে। প্রশ্ন তুলেছেন, 'কেন রণবীর?'

জানা গিয়েছে, আদিত্য ধরের পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর সিং। এটি একটি বিগ বাজেটে প্রকল্প হতে চলেছে। আগেই শোনা গিয়েছিল যে, ছবিতে সঞ্জয় দত্ত, আর মাধবন এবং অর্জুন রামপালের মত হেভিওয়েট তারকারা অভিনয় করবেন। কিন্তু ছবির নায়িকার নাম এতদিন ঘোষণা করা হয়নি। এবার নতুন একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ছবির নায়িকা হবেন প্রাক্তন শিশু তারকা সারা অর্জুন।

সারার বয়স এখন মাত্র ১৯ বছর। ৩৯ বছর বয়সী রণবীরকে দেখা যাবে তাঁর বিপরীতে। প্রায় ২০ বছরের ছোট নায়িকার সঙ্গে রণবীরের রোম্যান্স মোটেও ভালো চোখে দেখছে না নেটিজেনরা। অন্যদিকে, যদিও পরিচালক এখনও শিরোনামহীন ছবিতে মুখ্য নায়িকার চরিত্রের কাস্টিং নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবরণ দেয়নি।

আরও পড়ুন:Salman Khan: অসুস্থতা কাটিয়ে উঠে, 'বিগ বস' আবার সলমান!

এক নেটিজেন লেখেন, 'রণবীর যখন ব্যান্ড বাজা বারাত দিয়ে ডেবিউ দিয়েছিলেন। তখন সারার বয়স ছিল ৫ বছর।' অন্য একজন লেখেন, 'এত ছোট মেয়েকে নায়িকা হিসাবে বেছে রণবীর ঠিক করেননি।'

প্রসঙ্গত, সারা অর্জুন দক্ষিণে ব্যাপকভাবে কাজ করেছেন।  বছর খানেক আগে ঐশ্বর্যা রাই অভিনীত ছবি ‘পোন্নিয়ি সেলভা’তে ঐশ্বর্যার ছোটবেলা হয়েছিলেন। এবার আদিত্য ধরের হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন সারা। স্পাই থ্রিলার এই ছবিটি হিন্দি, তেলেগু ভাষায় মুক্তি পাবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.