মাত্র ১৫ মিনিটেই এত কোটি চাইছেন রণবীর!

এই অনুষ্ঠানকে আরও বেশি উজ্জ্বল করে তুলতে সেখানে হাজির থাকবেন বলিউডের খলজি, মানে রণবীর সিং। আর রণবীরের মতো এনার্জিটিক পারফরম্যান্স আর কে দিতে পারে! তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে ক্রমাগত উত্তেজনা বাড়ছে।

Updated By: Mar 27, 2018, 12:55 PM IST
মাত্র ১৫ মিনিটেই এত কোটি চাইছেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: IPL ১১-এর উদ্বোধনী অনুষ্ঠানকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে এবার বিশেষ পরিকল্পনা নিয়েছেন উদ্যোক্তারা। আগামী ৭ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হতে চলেছে বর্ণাঢ্য অুনুষ্ঠান। শোনা যাচ্ছে, এই অনুষ্ঠানকে আরও বেশি উজ্জ্বল করে তুলতে সেখানে হাজির থাকবেন বলিউডের খলজি, মানে রণবীর সিং। আর রণবীরের মতো এনার্জিটিক পারফরম্যান্স আর কে দিতে পারে! তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে ক্রমাগত উত্তেজনা বাড়ছে।

তবে IPL ১১-এর উদ্বোধনী অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিট পারফর্ম করবেন রণবীর। আর এই টুকু সময় পারফরম্যান্সের জন্য রণবীর কত টাকা নিচ্ছেন জানেন?

৫ কোটি টাকা। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনছেন। শোনা যাচ্ছে উদ্যোক্তারাও রণবীরকেই চাইছেন, আর তার জন্য এই পরিমাণ টাকা তাঁরা দিতে রাজি।  রণবীরের উপস্থিতিতে IPL-২০১৮র উদ্বোধনী অনুষ্ঠানের ঔজ্জ্বল্য যে একটু বেশিই বাড়তে তা বলাই বাহুল্য। তবে রণবীর ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকবেন পরিণীতি চোপড়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধাওয়ানের মতো বলিউড তারকারা।