ধর্ষক 'রাক্ষস'-দের বিরুদ্ধে লড়তে হবে একযোগে, হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ফুঁসে উঠলেন সলমন

নির্ভয়া কিংবা হায়দরাবাদের তরুণীর মতো অবস্থা আর কারও না হয়, তার জন্য সবাইকে একযোগে লড়তে হবে বলে মন্তব্য করলেন সলমন খান

Updated By: Dec 3, 2019, 12:06 PM IST
ধর্ষক 'রাক্ষস'-দের বিরুদ্ধে লড়তে হবে একযোগে, হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ফুঁসে উঠলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : মহিলাদের রক্ষা করতে দেশের প্রত্যেকটি মানুষকে একযোগে লড়াই করতে হবে। ধর্ষকদের মতো রাক্ষসদের বিরুদ্ধে লড়াই করতে, সবাইকে রুখে দাঁড়াতে হবে একসঙ্গে। হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড নিয়ে এভাবেই ফুঁসে উঠলেন সলমন খান।

আরও পড়ুন  :  বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকীতে সামনে এল নিক-প্রিয়াঙ্কার 'সন্তান'-এর ছবি, দেখুন
সম্প্রতি দাবাং থ্রি-র প্রমোশনে হাজির হন সলমন খান। সেখানে হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড নিয়ে প্রশ্ন করা হয় বলিউড অভিনেতাকে। যার উত্তরে সলমন খান বলেন, মানুষের মুখোশের আড়ালে সমাজে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এইসব শয়তানরা। নির্ভয়া কিংবা হায়দরাবাদের পশু চিকিতসক তিল তিল করে যে মৃত্যু যন্ত্রণা ভোগ করেছেন, এবার তার বিরুদ্ধে লড়তে হবে। সমাজে যাতে দ্বিতীয় নির্ভয়া কিংবা হায়দরাবাদের ওই তরুণীর মতো কারও হাল না হয়, তার জন্য প্রত্যেকটি মানুষকে একযোগে লড়াই করতে হবে। শুধু তাই নয়, মেয়ের মৃত্যুর পর ওই সব পরিবারের প্রত্যেক সদস্য যে যন্ত্রণা ভোগ করছেন, এবার তা শেষ হওয়া উচিত। বেটি বাঁচাও বেটি পড়াও অভিযানকে বাক্স বন্দি করে রাখলে আর চলবে না। সমাজের প্রত্যেকটি বেটির জীবন রক্ষা করতে, মানুষকে এগিয়ে আসতে হবে। তবেই নির্ভয়া কিংবা হায়দরাবাদের পশু চিকিতসকের আত্মা শান্তি পাবে বলেও মন্তব্য করেন সলমন খান।

আরও পড়ুন : ​কাউকে সেভাবে চেনেন না! বলিউডে নতুন অভিনেতাদের পাত্তাই দিলেন না কাজল?
হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডের পর রাগে ফুঁসতে শুরু করেছে গোটা দেশ। ধর্ষকদের ফাঁসির দাবিতেও সুর চড়াতে শুরু করেছেন অনেকে। অন্যদিকে হায়দরাবাদের পশুচিকিৎসক ওই তরুণীর গণধর্ষণের ঘটনায় প্রতিবাদে সামিল হয়েছেন তেলঙ্গানার আইজীবীরা। এই ঘটনায় ন্যায়বিচার চেয়ে অপরাধীদের মৃত্যুদণ্ডের দাবিতে তেলঙ্গানা হাইকোর্টের সামনে সেমবার বিক্ষোভ দেখান ‘অ্যাডভোকেটস জয়েন্ট অ্যাকশন কমিটি’।