Rashmika-Vijay: এবছরই বিয়ে করছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেভেরাকোন্ডা!

মুম্বইয়ে ইতিমধ্যেই অ্যাপার্টমেন্ট কিনেছেন রশ্মিকা

Updated By: Feb 21, 2022, 09:25 PM IST
Rashmika-Vijay: এবছরই বিয়ে করছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেভেরাকোন্ডা!

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে বারবার একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছেন রশ্মিকা মন্দানা(Rashmika Mandana) ও বিজয় দেভেরাকোন্ডা (Vijay Deverakonda)। বিগত বেশ কয়েকদিনই তাঁর আগামী হিন্দি ছবি লাইগারের জন্য মুম্বইয়ে রয়েছেন বিজয়, অন্যদিকে মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন রশ্মিকা। তাই তাঁদের বিয়ে ঘিরে জল্পনা এখন তুঙ্গে। 

অনস্ক্রিন অফস্ক্রিন তাঁদের রসায়ন নজরকাড়া। শোনা যাচ্ছে এই বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বিজয় ও রশ্মিকা। গীত গোবিন্দম ও ডিয়ার কমরেড, দুটি ছবিই ছিল সুপারহিট। তাঁদের জুটিকেও পছন্দ করেছিল দর্শক। এখন শোনা যাচ্ছে পর্দার সেই রসায়নই বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। তবে শুধু মুম্বইয়ে ডেটিং নয়, এবছরের শুরুটা গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রশ্মিকা ও বিজয়। শুধু বিজয় নয় সেকানে ছিলেন বিজয়ের ভাই আনন্দও। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রশ্মিকার। 

আরও পড়ুন: Alia Bhatt: একবার বা দু'বার নয়, আলিয়ার হাতে ২০ বার চড় খেলেন কলকাতার ছেলে, কে এই শান্তনু?

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে তাঁর বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন রশ্মিকা। তখন তিনি বলেন, তাঁর মাত্র ২৩ বছর বয়স। বিয়ের জন্য এই বয়স অনেকটাই কম। বিয়ে নিয়ে এখনও ভাবছেনই না নায়িকা। প্রেম সম্পর্কে কী ভাবেন রশ্মিকা, সেই প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, একে অপরের প্রতি সম্মান রাখাই প্রেমের সংজ্ঞা। দু তরফা সম্মান থাকলেই প্রেম পরিণয়ের আকার নেয়। তবে এই বছরই কি সাত পাকে বাঁধা পড়ছেন নায়িকা, তা তো সময়ের অপেক্ষা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.