Vijay Deverakonda-Rashmika Mandanna: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন রশ্মিকা মন্দানা? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

মুম্বইয়ে বারবার একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। বিগত বেশ কয়েকদিনই তাঁর আগামী হিন্দি ছবি লাইগারের জন্য মুম্বইয়ে রয়েছেন বিজয়, অন্যদিকে মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন রশ্মিকা। এর মাঝেই তাঁদের বিয়ে নিয়েও শোনা গিয়েছিল জল্পনা। যদিও সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন দুজনেই। তাঁদের সম্পর্কের কথা ফাঁস করেছিলেন বিজয়ের কোস্টার অনন্যা পাণ্ডে। 

Updated By: Aug 9, 2022, 07:14 PM IST
Vijay Deverakonda-Rashmika Mandanna: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন রশ্মিকা মন্দানা? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁরা দুজনেই তেলগু সুপারস্টার কিন্তু তাঁদের জনপ্রিয়তা আটকে নেই কোনও নির্দিষ্ট রিজিওনে। তাঁরা দুজনেই এখন সারা ভারতে জনপ্রিয়। তাঁরা হলেন বিজয় দেবরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা। এই দুই সুপারস্টারের সম্পর্কের গল্পই প্রায়ই উঠে আসে খবরের শিরোনামে। সম্প্রতি কফি উইথ করণ-এ এসে রশ্মিকাকে বন্ধু বলেছিলেন বিজয়। পাশাপাশি এও জানিয়েছিলেন যে রশ্মিকা বন্ধু হলেও তাঁর কাছে স্পেশাল। বিজয়ের এই কথাতেই মজেছে অনুরাগীরা। এরপরই রশ্মিকার একটি অনুষ্ঠানে তাঁকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন বিজয় দেবরাকোন্ডা। সেখানেই তিনি বলেন যে, ‘রশ্মিকা তোমাকে খুব সুন্দর লাগছে। আমার মুখে তোমার নাম শুনলেই লোকে অনেক কিছু বলতে শুরু করে।’ এবার বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন স্বয়ং রশ্মিকা।

আরও পড়ুন: Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম নিয়ে শোরগোল! প্রাক্তন রোহমানের সঙ্গে পার্টিতে মজে সুস্মিতা

মুম্বইয়ে বারবার একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। বিগত বেশ কয়েকদিনই তাঁর আগামী হিন্দি ছবি লাইগারের জন্য মুম্বইয়ে রয়েছেন বিজয়, অন্যদিকে মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন রশ্মিকা। এর মাঝেই তাঁদের বিয়ে নিয়েও শোনা গিয়েছিল জল্পনা। যদিও সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন দুজনেই। তাঁদের সম্পর্কের কথা ফাঁস করেছিলেন বিজয়ের কোস্টার অনন্যা পাণ্ডে। তিনি বলেছিলেন যে, রশ্মিকার সঙ্গে দেখা করতে মুখিয়ে থাকেন বিজয়। এবার রশ্মিকাকে বিজয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জিগ্গেস করা হলে নায়িকা জানান যে, তিনি বছরে ৫ টি সিনেমা করছেন, তা নিয়ে তাঁকে কেউ জিগ্গেস করেন না। সবার প্রশ্ন শুধুমাত্র তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই। পাশাপাশি তিনি বলেন যে, ‘এটাও বুঝতে পারি যে, আমরা অভিনেতা, সকলের আমাদের বিষয়ে জানার ইচ্ছে থাকে। কেরিয়ারের শুরু থেকেই এটা দেখে আসছি। অভিনেতারা সবসময় লাইমলাইটে থাকে। সবাই তাঁদের বিষয়ে কথা বলে। তবে আমি আমার ব্যাপারে একটাই কথা বলতে পারি যে যতক্ষন না আমি কিছু বলছি ততক্ষন কোনও উপসংহার টানার দরকার নেই।’

আরও পড়ুন: Saibal Bhattacharya: আত্মহত্যার পোস্টে ধুন্ধুমার! অভিনেতা শৈবালের ‘অত্যাচারে’ অতিষ্ঠ পাড়া

প্রসঙ্গত, অনস্ক্রিন অফস্ক্রিন তাঁদের রসায়ন নজরকাড়া। শোনা যাচ্ছে এই বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বিজয় ও রশ্মিকা। গীত গোবিন্দম ও ডিয়ার কমরেড, দুটি ছবিই ছিল সুপারহিট। তাঁদের জুটিকেও পছন্দ করেছিল দর্শক। এখন শোনা যাচ্ছে পর্দার সেই রসায়নই বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। তবে শুধু মুম্বইয়ে ডেটিং নয়, এবছরের শুরুটা গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রশ্মিকা ও বিজয়। শুধু বিজয় নয় সেখানে ছিলেন বিজয়ের ভাই আনন্দও। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রশ্মিকার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.