Rashmika Mandanna Viral Video: রশ্মিকার পরিবারে নতুন সদস্য, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

রশ্মিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই দেখা যায় যে, কখনও নিজের কাজের কখনও আবার নিজের ব্যক্তিগত জীবনের কথা ও ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী।

Updated By: Jul 12, 2022, 06:43 PM IST
Rashmika Mandanna Viral Video: রশ্মিকার পরিবারে নতুন সদস্য, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রশ্মিকা মান্দানা, দক্ষিণী ছবির এই তারকা এখন পাড়ি জমিয়েছেন বলিউডেও। সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন তিনি। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় পরিবারের খবর শেয়ার করলেন রশ্মিকা। 

রশ্মিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই দেখা যায় যে, কখনও নিজের কাজের কখনও আবার নিজের ব্যক্তিগত জীবনের কথা ও ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। এবার সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন নায়িকা। তাঁর পরিবারের নতুন সদস্য একটি বিড়াল, নাম তার স্নো। সাদা ধবধবে মিষ্টি স্নোকে কোলে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে নায়িকা লিখেছেন, 'আগামী ৩ বছরে আমার বাড়ি একটা ছোট জঙ্গলে পরিণত হবে।' মুহূর্তে ভাইরাল সেই ভিডিয়ো। 

আরও পড়ুন: Urfi Javed: ব্লেড দিয়ে তৈরি পোশাক, উর্ফিকে দেখে আতঙ্কিত নেটপাড়া

আরও পড়ুন: Sara Ali Khan on Vijay Deverakonda: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন সারা!

ইনস্টাগ্রামে রশ্মিকার এই ভিডিয়ো ১৫ মিনিটে লাইক করেছেন এক লক্ষেরও বেশি নেটিজেন, পোস্টে কমেন্ট করেছেন প্রায় দেড় হাজার মানুষ। সকলেই রশ্মিকার প্রশংসাই করেছেন। লাভ ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। রশ্মিকা আর স্নোকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  

আরও পড়ুন: Ranveer-Deepika Photo: আমেরিকার জঙ্গলে একান্তে রণবীর-দীপিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)