Urfi Javed: ব্লেড দিয়ে তৈরি পোশাক, উর্ফিকে দেখে আতঙ্কিত নেটপাড়া

 সম্প্রতি ব্লেড দিয়ে তৈরি একটি পোশাক পরে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেছেন উর্ফি। সেখানেই তাঁর এই পোশাক নিয়ে আতঙ্ক প্রকাশ করেছেন নেটিজেনরা।

Updated By: Jul 12, 2022, 05:56 PM IST
Urfi Javed: ব্লেড দিয়ে তৈরি পোশাক, উর্ফিকে দেখে আতঙ্কিত নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ডের কেন্দ্রবিন্দু পোশাক। এই পোশাকের জেরে বারবারই খবরের শিরোনামে উঠে আসে নায়িকাদের নাম। পোশাক বিভ্রাট থেকে শুরু করে ফ্যাশনেবল না হওয়াও মাঝে মাঝেই কাল হয়ে ওঠে অভিনেত্রীদের জন্য। সেই তালিকায় যাঁর নাম সবার উপরে থাকে, তিনি হলেন উর্ফি জাভেদ। 

সম্প্রতি ঈদে ক্লিভেজ রিভিলিং ব্লাউজ পরে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল উর্ফিকে। কেন ঈদের দিনে এরকম খোলামেলা পোশাক পরেছেন অভিনেত্রী, তা নিয়ে প্রশ্ন তুলেছেব অনেকেই। এর আগেও কখনও সেফটিপিন, কখনও কাগজ, কখনও আবার ক্যান্ডি ফ্লস দিয়ে জামা পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছিলেন উর্ফি। তবে এবার যা কাণ্ড ঘটিয়েছেন উর্ফি, তাতে তাঁকে ট্রোল করার থেকেও বেশি তাঁকে নিয়ে চিন্তায় রয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Sara Ali Khan on Vijay Deverakonda: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন সারা!

ধারালো রেজার ব্লেড দিয়ে পোশাক বানিয়েছেন উর্ফি। আগেই অভিনেত্রী জানিয়েছিলেন যে, তাঁর পোশাক তিনি নিজেই ডিজাইন করেন। সম্প্রতি ব্লেড দিয়ে তৈরি একটি পোশাক পরে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেছেন উর্ফি। সেখানেই তাঁর এই পোশাক নিয়ে আতঙ্ক প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন,'সাবধান, কারোর যেন লেগে না যায়।' কেউ লিখেছেন,'নড়াচড়া করতে খুব সাবধান।'

আরও পড়ুন: Ranveer-Deepika Photo: আমেরিকার জঙ্গলে একান্তে রণবীর-দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.