স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের বলিউড অভিনেত্রী রতি অগ্নিগোত্রীর

স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করলেন বলিউড অভিনেত্রী রতি অগ্নিহোত্রী। শনিবার ওরলি পুলিস স্টেশনে অভিযোগটি দায়ের করেন তিনি। ১৯৮৫ সালে কেরিয়ারের তুঙ্গ দশায় বিয়ের পিঁড়িতে বসে ছিলেন রতি। রতির অভিযোগ, তাঁর স্বামী দিনের পর দিন ধরে নির্যাতন চালাচ্ছেন তাঁর উপর। পুলিস জানিয়েছে গত ৩০ বছরের বিবাহিত জীবনে আগে এই ধরণের সমস্যা না হলেও সাম্প্রতিককালে রতির স্বামীর ব্যবসায়ে বিপর্যয় আসার পর থেকেই শুরু হয় এই নির্যাতন, অত্যাচারের অধ্যায়।

Updated By: Mar 14, 2015, 10:22 PM IST
স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের বলিউড অভিনেত্রী রতি অগ্নিগোত্রীর

ওয়েব ডেস্ক: স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করলেন বলিউড অভিনেত্রী রতি অগ্নিহোত্রী। শনিবার ওরলি পুলিস স্টেশনে অভিযোগটি দায়ের করেন তিনি। ১৯৮৫ সালে কেরিয়ারের তুঙ্গ দশায় বিয়ের পিঁড়িতে বসে ছিলেন রতি। রতির অভিযোগ, তাঁর স্বামী দিনের পর দিন ধরে নির্যাতন চালাচ্ছেন তাঁর উপর। পুলিস জানিয়েছে গত ৩০ বছরের বিবাহিত জীবনে আগে এই ধরণের সমস্যা না হলেও সাম্প্রতিককালে রতির স্বামীর ব্যবসায়ে বিপর্যয় আসার পর থেকেই শুরু হয় এই নির্যাতন, অত্যাচারের অধ্যায়।

রতির অভিযোগ অনুযায়ী গত ৭ মার্চ একটি তুচ্ছ বিষয় নিয়ে তাঁর সঙ্গে ঝগড়া শুরু করেন তাঁর স্বামী। যে ঝগড়া গড়ায় শারীরিক নিগ্রহ অবধি। রতির স্বামীর বিরুদ্ধে ভারতীয় পিনাল কোডের ৪৯৮এ, ৩২৩, ৫০৬ ধারায় অত্যাচার, নিগ্রহ ও মৃত্যুর হুমকি দেওয়ার মামলা দায়ের করা হয়েছে। ওরলি পুলিস স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর বিনয় কুমার জানিয়েছেন শীঘ্রই রতির স্বামীর নামে সমন জারি করা হবে ।

 

.