রোহিতের 'দিলওয়ালে'-তে আরও একবার শাখরুখের 'দুলহানিয়া' কাজল

রোহিত শেট্টির হাত ধরে ফের একবার রুপোলি পর্দা কাঁপাতে আসছে কাজল-শাহরুখ জুটি।

Updated By: Mar 14, 2015, 07:00 PM IST
 রোহিতের 'দিলওয়ালে'-তে আরও একবার শাখরুখের 'দুলহানিয়া' কাজল

ওয়েব ডেস্ক: রোহিত শেট্টির হাত ধরে ফের একবার রুপোলি পর্দা কাঁপাতে আসছে কাজল-শাহরুখ জুটি।

রোহিতের নতুন ছবিতে যে কিং খান থাকছেন সে খবর বহু আগেই পাওয়া গিয়েছিল। কিন্তু কে থাকছেন শাহরুখের বিপরীতে? সে বিষয়ে চলছিল বিস্তর জল্পনা।

জল্পনার ইতি হল আজ, রোহিতের জন্মদিনে। পরিচালক নিজেই জানালেন ''আমার নয়া ছবির কাস্টিং নিয়ে বিস্তর গবেষণা চলেছে। তাই আমি আর শাহরুখ ঠিক করলাম এবার এই ছবির কাস্টিং অফিসিয়ালি ঘোষণা করব। আমার ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন কাজল। বরুণের (ধাওয়ান) সঙ্গে জুটি বাঁধছেন কৃতী (সানোন)। তবে বার্থ ডে বয় জানিয়েছেন তাঁর নয়া ভেঞ্চার 'দিলওয়ালে' মোটেও ১৯৯১ সালে অমিতাভ বচ্চনের ছবি 'হাম'-এর রিমেক নয়। চলতি বছর ক্রিসমাসেই বক্সঅফিস মাতাতে চলে আসবে এই সিনেমা।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন 'দিলওয়ালে' এক্কেবারে অ্যাকশন প্যাকড ছবি। তবে রোহিত তাঁর ছবিকে নির্দিষ্ট কোনও ছকে ফেলতে নারাজ। তাঁর নিজের ভাষায় ''এটি পুরদস্তুর এন্টারটেনিং একটা সিনেমা হতে চলেছে। কমেডি বা অ্যাকশনের ছকে বাঁধা ক্যাটাগরিতে আমি একে বাঁধতে চাই না। এটা একটা পারিবারিক ছবি।''

তবে রোহিত স্বীকার করে নিয়েছেন কাজল-শাহরুখ জুটির কামব্যাক ছবির পরিচালনার কাজ তাঁর দায়িত্ব অনেক বাড়িয়ে দিয়েছে, স্বীকার করেছেন এই ছবির জন্য তাঁকে প্রচুর ঘাম ঝড়াতে হবে।

২০১০ সালে বন্ধু করণ জোহারের হাত ধরে 'মাই নেম ইজ খান'-এ বহুদিন পর পর্দায় ফিরে এসেছিল কাজল-শাহরুখ জুটি। তারপরে ৫ বছরের লম্বা গ্যাপ। এবার সেই গ্যাপের ইতি টেনে ভক্তদের মনে খুশির তুফান তুলে আরও একবার 'রাজ-সিমরন'-কে এক সঙ্গে বড় পর্দায় দেখা যাবে। অপেক্ষা শুধু আর মাত্র কয়েক মাস।

 

 

.