মাদক আসক্তদের উপড়ে ফেলে পরিষ্কার করা হোক বলিউড, দীপিকাকে একহাত রবিনা ট্যান্ডনের

ট্য়ুইট করেন রবিনা ট্যান্ডন 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 04:19 PM IST
মাদক আসক্তদের উপড়ে ফেলে পরিষ্কার করা হোক বলিউড, দীপিকাকে একহাত রবিনা ট্যান্ডনের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​এটাই সঠিক সময় বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে দিয়ে পরিষ্কার করার। বর্তমানে যে কাজ শুরু হয়েছে, তার সুফল ভবিষ্যত প্রজন্ম পাবে। পাশাপাশি মাদক কারবারী, পাচারকারী এবং ব্যবহারকারী, প্রত্যেকের শাস্তি হোক বলেও আবেদন করেন রবিনা ট্যান্ডন। পাশাপাশি গোড়া থেকে সব উপড়ে ফলতে হবে বলেও মন্তব্য করেন রবিনা।

 

মাদক মামলায় সোমবার রাতে দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসতেই জোর জল্পনা শুরু হয়ে যায় প্রায় গোটা দেশ জুড়ে। দীপিকার সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথা চালাচালির যে ছবি উঠে এসেছে, তা দেখে কার্যত অবাক সাধারণ মানুষ।

আরও পড়ুন : বাঁধা পড়লেন সাতপাকে, পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধলেন মানালি দে

এরপরই জানা যায়, দীপিকার সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথা হয় ২০১৭ সালে। ওই সালের ২৮ অক্টোবর মুম্বইয়ের এক নামি পানশালায় যাওয়ার আগে ম্যানেজারের কাছে মাদকের খোঁজ করেন দীপিকা। বলিউডের ওই প্রথম সারির অভিনেত্রীর পাশাপাশি সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, সিদ্ধার্থ মালহোত্রাদেরও দেখা যায় সেদিনের পার্টিতে। দীপিকার পাশাপাশি এবার কি সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর কিংবা সিদ্ধার্থ মালহোত্রাদেরও ডাক পড়বে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে! সেই আশঙ্কাই শুরু হয়েছে।

আরও পড়ুন : মুম্বইয়ের পানশালায় হ্যালোউইন পার্টিতে মাদকের নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

এদিকে মাদক মামলায় মঙ্গলবারও জামিন খারিজ করে দেওয়া হয় রিয়া চক্রবর্তীর। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তীকে জেল হেফাজতেই থাকতে হবে বলে বম্বে হাইকোর্টের তরফে নির্দেশ দেওয়া হয়েছে। রিয়া চক্রবর্তীর পাশাপাশি সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তদেরও ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে থাকতে হবে বলে হয়েছে জানানো।

রিয়া চক্রবর্তীরা হেল হেফাজতে থাকাকালীন সময়েই সারা আলি খান, রকুলপ্রীত সিং, দীপিকা পাড়ুকোনদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে এনসিবির তরফে। পাওয়া যাচ্ছে এমন ইঙ্গিত।

.