Singer Vaishali Balsara Murder: সোনালির পর বৈশালী, নদীর পাড় থেকে উদ্ধার গায়িকার দেহ!

সোনালি ফোগাটের রহস্য়মৃত্য়ুর পর এবার ফের সংবাদ শিরোনামে উঠে আসছে আর এক গুজরাটি গায়িকার রহস্য়মৃত্য়ু। নাম বৈশালী ভালসারা। ঘটনা প্রকাশ্য়ে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকা জুড়ে।

Updated By: Aug 30, 2022, 07:58 PM IST
Singer Vaishali Balsara Murder: সোনালির পর বৈশালী, নদীর পাড় থেকে উদ্ধার গায়িকার দেহ!

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্য়ুরো: সোনালি ফোগাটের রহস্য়মৃত্য়ুর পর এবার ফের সংবাদ শিরোনামে উঠে আসছে আর এক গুজরাটি গায়িকার রহস্য়মৃত্য়ু। নাম বৈশালী ভালসারা। বন্ধুর বাড়ি যাবেন বলে বেরিয়েছিলেন বাড়ি থেকে। ঠিক পরের দিন নদীর পাড়ে একটি গাড়ির মধ্য়ে থেকে হঠাৎ উদ্ধার হয় গায়িকার মৃতদেহ। ঘটনাটি ঘটেছে গুজরাটের ভালসাড় জেলার পারদি তালুকে। ঘটনা প্রকাশ্য়ে আসতেই  গোটা এলাকা জুড়ে ছড়িয়েছে চাঞ্চল্য়। পুলিস জানিয়েছে, তার ঠিক আগের দিন অর্থাৎ ২৭ অগস্ট সকালে তাঁর নামে মিসিং ডায়েরি করেন তাঁর স্বামী। গায়িকার স্বামীর দাবি, আগের দিন রাতে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তিনি। বার বার ফোন করেও ফোনে পাননি স্ত্রীকে।

আরও পড়ুন: Sonali Phogat : অভিনয় থেকে রাজনীতি, এক ঝলকে দেখে নিন সোনালির যাত্রা...

এরপরই পরের দিন পার নদীর তীরে পুলিস একটি গাড়ি খুঁজে পায়। এবং সেই গাড়ির পিছনের সিট থেকেই উদ্ধার হয় গায়িকার মৃতদেহ। ঘটনাটি আদৌ দুর্ঘটনা নাকি খুন তা এখনও পর্যন্ত পুরোপুরি খোলসা হয়নি। পুলিসের প্রাথমিক অনুমান গলা টিপেই হত্যা করা হয়েছে তাঁকে। জেলার পুলিশ সুপার রাজদীপসিংহ জালা জানিয়েছেন, শ্বাসরোধ হয়েই মৃত্য়ু হয়েছে বৈশাল দেবীর। মৃত্যু নাকি দুর্ঘটনা তাই ক্ষতিয়ে দেখছে পুলিশ। তার কথায়, “আমরা খেয়াল করে দেখেছি যে শ্বাসরোধের ফলেই মৃত্যু হয়েছে গায়িকার। আমরা ড্রাইভিং সিটের নীচ থেকে মহিলার স্লিপারও খুঁজে পেয়েছি। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি । এছাড়াও তার জামাকাপড়েও অক্ষত ছিল এবং কোনরকম প্রতিরোধের প্রমাণও তাঁর শরীরে পাওয়া যায়নি”। ফরেনসিক আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে নমুনা সংগ্রহ করেন। এরপর দেহটিকে নিয়ে যাওয়া হয় পারদি রেফারেল হাসপাতালে। গত সোমবার সকালে হয় ময়নাতদন্ত ।

আরও পড়ুন: Sonali Phogat Death: জোর করে সোনালির মুখে ড্রাগ মেশানো ড্রিঙ্ক ঢেলে দিচ্ছে সুধীর, প্রকাশ্যে CCTV ফুটেজ

প্রাথমিক পর্যায়ে তদন্তে কোনোরকম খামতি রাখতে চাইছে না পুলিশ। তাই এই ঘটনার তদন্তে পাঁচটি দল গঠন করা হয়েছে বলে জানিয়েছে পুলিস। ইতিমধ্য়েই জোর কদমে চলছে তদন্তের কাজ। তবে এরমধ্য়েই একটি প্রশ্ন থেকেই যাচ্ছে, এটি কি দুর্ঘটনা নাকি আবার কোনও পরিকল্পিত খুন!  
.