কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ অভিনেত্রীর

টুইট করে ধন্যবাদ জানান কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 03:51 PM IST
কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ অভিনেত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল কেন্দ্রীয় সরকারের তরফে। এরপরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানান বলিউড অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এ বিষয়ে টুইট করেন কঙ্গনা রানাউত। সেখানেই স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

দেখুন....

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক সেলেব মাদক চক্রের সঙ্গে জড়িত বলে তোপ দাগতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। এমনকী, বিকি কৌশল, রণবীর কাপুর এবং রণবীর সিংদের মাদক পরীক্ষা করানো হোক বলেও দাবি করেন কঙ্গনা।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুতে মাদক যোগ: NCB-র জিজ্ঞাসাবাদে বলিউডের প্রথম সারির তারকাদের নাম নিলেন রিয়া?

বলিউড তারকাদের একাংশের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে, এই অভিযোগের পাশাপাশি মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধেও তোপ দাগতে শুরু করেন কঙ্গনা। সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিস যে ব্যবহার করছে, তাতে তিনি আর সে রাজ্যের প্রশাসনের উপর নির্ভর করতে পারছেন না বলে মন্তব্য করেন কঙ্গনা। অভিনেত্রীর ওই মন্তব্যের পর ফুঁসে ওঠেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি বলেন, কঙ্গনা জেনেবুঝে মুম্বই পুলিসের অপমান করছেন। মুম্বই হামলা হোক কিংবা মুম্বই বিস্ফোরণ, নিজেদের জীবন বিপন্ন করে মুম্বই পুলিস সে রাজ্যের মানুষকে রক্ষা করেছেন। এসব কথা বলে মুম্বই পুলিসের বীরত্বকে কঙ্গনা অপমান করছেন বলেও তোপ দাগেন সঞ্জয় রাউত।

এপরই মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। পাশাপাশি, মুম্বইতে তালিবান সাম্রাজ্য চলছে বলেও কটাক্ষ করেন তিনি। পাশাপাশি আগামী ৯ সেপ্টেম্বর  তিনি মুম্বইতে হাজির হচ্ছেন। ফলে কারও ক্ষমতা থাকলে যেন তাঁকে আটকানো হয় বলেও কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দেন কঙ্গনা। এরপর কঙ্গনার নিরাপত্তার দাবি করেন হিমাচল প্রদেশে সরকারের কাছে আবেদন করা হয় তাঁর পরিবারের তরফে। কঙ্গনার পরিবারের আবেদন প্রকাশ্যে আসার পর পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে তাঁর জন্য Y+ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা করা হয়। 

.