সুশান্তের শেষ যাত্রায় হাজির হতে দেওয়া হয়নি রিয়াকে, দাবি আইনজীবীর

রিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে বিহার পুলিস যে দাবি করছে, তা ঠিক নয় বলে পালটা দাবি অভিনেত্রীর আইনজীবীর 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 4, 2020, 11:59 AM IST
সুশান্তের শেষ যাত্রায় হাজির হতে দেওয়া হয়নি রিয়াকে, দাবি আইনজীবীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের শেষ যাত্রায় হাজির হতে নিষেধ করে দেওয়া হয় রিয়া চক্রবর্তীকে। তিনি যাতে কোনওভাবে সুশান্তের শেষ যাত্রায় হাজির হতে না পারেন, সেই ব্যবস্থা করা হয় প্রয়াত অভিনেতার পরিবারের তরফে। সেই কারণেই সুশান্তের শেষ যাত্রায় দেখা যায়নি রিয়াকে। এমনই জানালেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন : 'পার্টির মাঝে দিশার সঙ্গে খারাপ ব্যবহারের পরই সুশান্তকে ফোন', তদন্তে নয়া মোড়!

রিয়ার আইনজীবী বলেন, রিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে বিহার পুলিসের তরফে যে দাবি করা হয়, তা ঠিক নয়। সুশান্তের শেষ যাত্রায় রিয়াকে হাজির হতে না দেওয়া হলেও মুম্বই পুলিসের জিজ্ঞাসাবাদের সময় হাজির হন অভিনেত্রী। তাই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে যে দাবি করা হয়, তা ঠিক নয় বলে স্পষ্ট জানান সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন : ​ ৮ জুন দিশাদের পার্টিতে হাজির ছিলেন কোন রাজনৈতিক নেতা? কী জানাল মুম্বই পুলিস

সুশান্তের মৃত্যুর পর ১৮ জুন ব্যান্দ্রা পুলিসের তরফে নোটিস পাঠানো হয় রিয়াকে। ১৮ জুনের আগের দিনই সান্তাক্রুজ থানায় হাজির হন রিয়া। ওইদিন ক্যামেরার সামনে রিয়া কোনও মন্তব্য না করলেও, তাঁকে নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়।

গত সপ্তাহে পাটনার রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কে কে সিং। জোর করে অর্থ আদায়, আত্মহত্যায় প্ররোচনা সহ ১৬ দফা অভিযোগ করে রিয়ার বিরুদ্ধে সরব হন সুশান্তের বাবা।

.