রিয়ার হয়ে মামলা লড়ছেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে, তাঁর দৈনিক পারিশ্রমিক কত জানেন?

এই বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডের দৈনিক পারিশ্রমিক কত জানলে চোখ কপালে উঠবে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2020, 07:13 PM IST
রিয়ার হয়ে মামলা লড়ছেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে, তাঁর দৈনিক পারিশ্রমিক কত জানেন?

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের করেছেন অভিনেতার বাবা। আর এর ঠিক পরপরই এই মামলা লড়ার জন্য মুম্বইয়ের বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে-কে নিয়োগ করেছেন রিয়া। মঙ্গলবার রাতেই প্রয়াত অভিনেতা সুশান্তের বান্ধবীর সঙ্গে দেখা করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। আর এই বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডের দৈনিক পারিশ্রমিক কত জানলে চোখ কপালে উঠবে।

জানা যাচ্ছে, সতীশ মানশিন্ডের দৈনিক পারিশ্রমিক ১০ লক্ষ টাকা। আইনজীবী সতীশ মানশিন্ডেই একসময় ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের হয়ে কেস লড়েছিলেন। ২০০৬-২০০৩ সালে অস্ত্র আইনে একে ৪৭ এবং ৯এমএন পিস্তল রাখার জন্য সঞ্জয় দত্তকে দোষী সাব্যস্ত করেছিল বিশেষ আদালত। প্রথমে ৬ বছরের কারাদণ্ড হয়েছিল সঞ্জয় দত্তর, পরে সুপ্রিম কোর্ট তা কমিয়ে ৫ বছর করে। এখানেই শেষ নয়, সলমন খানের হয়েও মামলা লড়েছিলেন এই আইনজীবী। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগে অভিযুক্ত সলমনের হয়ে মামলা লড়েন তিনি। এখানেই শেষ নয় পালঘর হত্যাকাণ্ডের মামলাও লড়েছেন এই সতীশ মানশিন্ডে।  

আরও পড়ুন-মুম্বইয়ে নির্দিষ্ঠ ঠিকানায় পৌঁছে রিয়া ও তাঁর পরিবারের কারোরই খোঁজ পেল না বিহার পুলিস

প্রসঙ্গত, প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা খ্যতনামা আইনজীবী রাম জেটমালানির সহযোগী হিসাবে কাজ শুরু করেছিলেন এই সতীশ মানশিন্ডে। নেটিজেনদের প্রশ্ন, বলিউডে মাত্র একখানা ছবি, সেভাবে কোনও আয়ের উৎসও নেই, তারপরেও কীভাবে সতীশ মানশিন্ডের মতো এমন হাইপ্রোফাইল আইনজীবী নিযুক্ত করতে পারেন রিয়া?

এদিকে জানা যাচ্ছে, সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে FIR দায়ের করার পরপরই অর্ন্তবর্তী জামিনের আবেদন করেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হয়, তার জন্য শীর্ষ আদালতের কাছে আবেদন করেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন-''সুশান্তের মৃত্যুর কয়েকদিন পর 'আখতার' বাড়িতে কী করছিলেন ম্যাডাম?'' রিয়াকে প্রশ্ন কঙ্গনার

.