মুম্বইয়ে নির্দিষ্ঠ ঠিকানায় পৌঁছে রিয়া ও তাঁর পরিবারের কারোরই খোঁজ পেল না বিহার পুলিস

রিয়া চক্রবর্তীর বাড়ির ঠিকানায় পৌঁছে রিয়া বা তাঁর পরিবারের কাউকেই নাকি পাওয়া যায়নি বলে জানা যাচ্ছে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2020, 10:14 PM IST
মুম্বইয়ে নির্দিষ্ঠ ঠিকানায় পৌঁছে রিয়া ও তাঁর পরিবারের কারোরই খোঁজ পেল না বিহার পুলিস

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলার তদন্তে নেমে রিয়া চক্রবর্তীর খোঁজ পেল না পাটনা পুলিস? রিয়া চক্রবর্তীর বাড়ির ঠিকানায় পৌঁছে রিয়া বা তাঁর পরিবারের কাউকেই নাকি পাওয়া যায়নি। পিপিংমুন ডট কমের প্রতিবেদন অনুসারে এমনটাই জানা যাচ্ছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় পাটনার রাজেন্দ্রনগর থানায় FIR দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। আর তার ঠিক পরপরই এই মামলার তদন্ত শুরু করেছে বিহার পুলিস। ইতিমধ্যেই বিহার পুলিসের একটি দল মুম্বই পৌঁছেছে। পিপিংমুন-এর প্রতিবেদন অনুসারে মুম্বইয়ে রিয়ার যে ঠিকানা তাঁদের দেওয়া হয়েছিল বুধবার সকালেই সেখানে পৌঁছয় বিহার পুলিসের একটি দল। যদিও সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন, রিয়া বা তাঁর পরিবারের কেউই সেখানে থাকেন না। তাই রিয়া মুম্বইয়ের ঠিক কোথায় থাকেন, তাঁর সেটির খোঁজ করছেন।

আরও পড়ুন-''সুশান্তের মৃত্যুর কয়েকদিন পর 'আখতার' বাড়িতে কী করছিলেন ম্যাডাম?'' রিয়াকে প্রশ্ন কঙ্গনার

প্রতিবেদনে প্রকাশ, এক্ষেত্রে মুম্বই পুলিসের কাছে তাঁরা যে বিশেষ সহযোগিতা পাবেন না এমনটা মনে করছে পাটনা পুলিসের ওই দল। আর তাই FIR-এর কপিও তাঁরা মুম্বই পুলিসকে দেখাতে চাননা বলে জানা যাচ্ছে। নিজেদের মতো করেই এই মামলার তদন্ত করতে চায় বিহার পুলিস। পুরো মামলার তদন্ত পাটনা আই জি ও এস এসপি-র নজরাধীন রয়েছে বলে খবর। প্রসঙ্গত, সুশান্তের বাবা কে কে সিং রাজপুত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ ও ৩০৬ ধারায় মামলা দায়ের করেছেন।  

.