ক্যানসারের কামড় থেকে নিস্তার পেলেন ঋষি কাপুর? মুখ খুললেন অভিনেতা

নিউ ইয়র্কে রয়েছেন তিনি 

Updated By: Aug 21, 2019, 03:04 PM IST
ক্যানসারের কামড় থেকে নিস্তার পেলেন ঋষি কাপুর? মুখ খুললেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: প্রায় এক বছর ধরে বাড়ির বাইরে রয়েছেন তিনি। মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যেও হাজির হতে পারেননি ঋষি কাপুর। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। পরে জানা যায়, ঋষি কাপুর নাকি ক্যানসারে আক্রান্ত। কাপুর পরিবারের তরফে এ বিষয়ে কিছু বলা না হলেও, পরে জানা যায় বলিউড অভিনেতা ক্যানসারেই আক্রান্ত। চিকিতসার জন্য প্রায় এক বছর বিদেশ থাকার পর এবার বাড়ি ফিরতে চলেচেন ঋষি কাপুর।

আরও পড়ুন :  মহারাষ্ট্রে বন্যা দুর্গতদের ২৫ লক্ষ দিলেন আমির খান
সম্প্রতি ঋষি কাপুর জানান, গণেশ পুজোর অনুষ্ঠান তিনি বাড়িতে কাটাতে চান। পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চান সমস্ত আনন্দ উতসব। শুধু তাই নয়, বিদেশে থাকাকালীন বাড়িতে তৈরি রুটি এবং পমফ্রেট মাছ তিনি খেতে পারেননি। কিন্তু বাড়ি ফিরে এবার সেই সমস্ত খাবার তিনি খেতে চান বলেও জানান বলিউড অভিনেতা। প্রসঙ্গত, গণেশ মূর্তি বাড়িতে এনে পুজো করেন কাপুররা। ধুমধাম করে গণেশ পুজোয় মজে ওঠেন কাপুররা। তাই এবার গণেশ পুজোর সময় বাড়ি ফিরে পরিবারের সবার সঙ্গে আনন্দ ভাগ করে নিতে চান বলেও জানান ঋষি কাপুর।

আরও পড়ুন : বয়সে বড় মহিলার সঙ্গে সম্পর্ক রণবীর সিংয়ের?

প্রসঙ্গত অসুস্থ থাকাকালীন বলিউডের একাধিক তারকা ঋষি কাপুরের বাড়িতে হাজির হন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে সোনালি বেন্দ্রে কিংবা আলিয়া ভাট, ঋষিকে দেখতে তাঁর নিউ ইয়র্কের ফ্ল্যাটে হাজির হন বলিউডের একাধিক তারকা।

.