আয়ুষ্মান খুরানার জন্য বাড়ি ছাড়লেন ঋতাভরী!

 ঋতাভরী মায়ের সম্মতিতেই বাড়ি থেকে বেরিয়ে গেলেন এবং প্রেমিকের সঙ্গে মিলে একটি ক্যাফেও খুলে ফেললেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 27, 2020, 05:48 PM IST
আয়ুষ্মান খুরানার জন্য বাড়ি ছাড়লেন ঋতাভরী!

নিজস্ব প্রতিবেদন: Economics মাস্টার্স করেছেন অথচ প্রেমিকের সঙ্গে মিলে চায়ের দোকান খোলার উদ্যোগ নিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এমন কথা শুনে বেজায় চটেছেন তাঁর বাবা। মায়ের প্রশ্রয়েই ঋতাভরী এমনটা করছেন বলে স্ত্রীর দিকে তাকিয়ে অভিযোগও তুললেন ঋতাভরীর বাবা। মেয়ের বিরুদ্ধে তাঁর ক্ষোভ, মুখার্জি পরিবারের নাম ডোবাবে মেয়ে। তবে শেষপর্যন্ত ঋতাভরী মায়ের সম্মতিতেই বাড়ি থেকে বেরিয়ে গেলেন এবং প্রেমিকের সঙ্গে মিলে একটি ক্যাফেও খুলে ফেললেন। এমনই একটি গল্প নিয়েই উঠে এসেছিল পরিচালক শ্লোক শর্মার মিউজিক ভিডিও 'ওরে মন'।

মিউজিক ভিডিয়োটি অবশ্য বেশ পুরনো, ২০১৭র। তবে সম্প্রতি, ২০ মিলিয়নের বেশি মানুষ মিউজিক ভিডিয়োটি দেখে ফেলেছেন। আর একথা শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী নিজেই। সেকারণেই 'ওরে মন' (Orrey Mon) মিউজিক ভিডিয়োটি নতুন করে আলোচনায় উঠে এসেছে। মিউজিক ভিডিয়োটিতে প্রধান ভূমিকায় ঋতাভরী চক্রবর্তী এবং তাঁর বিপরীতে আয়ুষ্মান খুরানাকে। আর ঋতাভরীর বাবার ভূমিকায় দেখা গিয়েছিল পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়কে, মায়ের ভূমিকায় রয়েছেন বিদিপ্তা চক্রবর্তীকে। 

'ওরে মন' মিউজিক ভিডিয়োটি ২০ মিলিয়ন লোক দেখে ফেলার কথা নিজের ফেসবুক হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছেন ঋতাভরী নিজেই।

প্রসঙ্গত খুব শীঘ্রই ঋতাভরী চক্রবর্তীকে দেখা যাবে উইনডোজ প্রোডাকশনের নতুন ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে। যে ছবিটির পরিচালনা করছেন অরিত্র মুখোপাধ্যায়।