মেয়ের শাশুড়ি ঋতু নন্দার স্মরণ সভা, কেঁদে ভাসালেন জয়া বচ্চন

 জয়া বচ্চন ছাড়াও উপস্থিত শ্বেতা বচ্চন, অমিতাভ বচ্চনের চোখেও ছিল জল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 21, 2020, 06:21 PM IST
মেয়ের শাশুড়ি ঋতু নন্দার স্মরণ সভা, কেঁদে ভাসালেন জয়া বচ্চন

নিজস্ব প্রতিবেদন : গত ১৪ জানুয়ারি মৃত্যু হয় রাজ কাপুর কন্যা ঋতু নন্দার। সম্প্রতি, দিল্লিতে নন্দা পরিবারের তরফে ঋতু নন্দার স্মরণসভার আয়োজন করা হয়। মেয়ের শাশুড়ির স্মরণসভায় গিয়ে কেঁদে ফেললেন জয়া বচ্চন। জয়া বচ্চন ছাড়াও উপস্থিত শ্বেতা বচ্চন, অমিতাভ বচ্চনের চোখেও ছিল জল।

ঋতু নন্দার স্মরণসভার ভিডিয়ো নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন দিল্লির গায়ক অঙ্কর বাতরা। তাঁকে ঋতু নন্দার স্মরণ সভার রাজ কাপুরের বিখ্যাত ছবি 'মেরা নাম জোকার' থেকে 'জিনা ইয়াহা মারনা ইয়াহা' গানটি গাইতে শোনা যায়।  ঋতু নন্দার স্মরণসভায় তাঁর সম্পর্কে বলতে উঠে চোখে জল এসে যায় অমিতাভ বচ্চনের। চোখ ছলছল করে ওঠে উপস্থিত তাঁর দুই ভাই রণধীর কাপুর, ঋষি কাপুর ও বোন রিমা জৈনকে। এদিন রণধীর কাপুর যে নিজেকে সামলে উঠতে পারছিলেন না তা এই ভিডিয়োতেই স্পষ্ট। ভাইবোনের চির বিচ্ছেদের দুঃখ যে মেনে নেওয়া বড়ই কঠিন তা বোঝা যাচ্ছিল রণধীর কাপুর ও রিমা জৈনকে দেখেই। এদিনের অনুষ্ঠানে চোখ ছল ছল করে ওঠে ঋতু নন্দার দুই নাতি, নাতনিরা।

আরও পড়ুন-প্রাক্তনকে ফ্রাইং প্যান দিয়ে মারধর, মধুরিমা তুলিকে বিগ বস থেকে বের করলেন সলমন

স্মরণসভার পর ঋতু অস্থি বিসর্জনের জন্য ছেলে নিখিল নন্দা (শ্বেতা বচ্চনের স্বামী) হরিদ্বার উড়ে যান অভিষেক বচ্চনও। তাঁদের সঙ্গে যান ঋতু নন্দার দুই নাতি নাতনি নভ্যা নভেলি নন্দা ও অগস্ত্য নন্দা। 

আরও পড়ুন-জন্মদিনে সুশান্ত সিং রাজপুত, ছেলেবেলায় কেমন ছিলেন অভিনেতা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগেই প্রায়ত শাশুড়ি মা ঋতু নন্দার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট দেন বউমা শ্বেতা বচ্চন নন্দা (নিখিল নন্দার স্ত্রী)।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত ঋতু নন্দা হলে রাজ কাপুরের মেয়ে বড় মেয়ে। রণধীর, ঋষি ও রাজীব কাপুর ও রিমা জৈনের দিদি। শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি মা। তবে এসবের বাইরেও ঋতু নন্দার যে পরিচয় রয়েছে সেটি হল তিনি একজন সফল ব্যবসায়ী। ঋতু নন্দার নিজের একটি জীবন বীমা কোম্পানি রয়েছে। 

আরও পড়ুন-চূড়ন্ত ব্য়স্ততা, তারপরেও মেয়ে আনায়রা-র সঙ্গে কখন দেখা করেন কপিল?