দেশজুড়ে করোনার প্রকোপ, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 3, 2020, 08:27 PM IST
দেশজুড়ে করোনার প্রকোপ, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপে দেশজুড়ে লকডাউন। এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। করোনার জন্য মুখ্যমন্ত্রীর জরুরি ভিত্তিতে তৈরি ত্রাণ তহবিল এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্তের তরফে তাঁর পারিবারিক বন্ধু তথা 'দত্তা' ছবির পরিচালক নির্মল চক্রবর্তী জানান, CM ও PM ফান্ড মিলেয়ে ১ লক্ষ, ৫০ হাজার টাকার অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি, টলিগঞ্জের টেকনিশিয়ানস সহ বিভিন্ন দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য ইতিমধ্যেই ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন ঋতুপর্ণা। পরবর্তীকালেও তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি এই পরিস্থিতিতে মানুষের সাহায্যার্থে কাজ করা বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার পাশেও দাঁড়িয়েছেন এবং সেখানেও অর্থ সাহায্য করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-প্রশাসনিক তৎপরতায় ওষুধ পেলেন ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি

এখানেই শেষ নয়, কলকাতার দুটি স্বেচ্ছেসেবী সংস্থা Kolkata Endeavor Society এবং IHA Foundation-এর মাধ্যমে লেক গার্ডেন ও টালিগঞ্জ এলাকার বেশকিছু দরিদ্র মানুষের হাতে চাল, ডাল, আলু-র মতো প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রত্যেক সপ্তাহে ২০০ জন মানুষকে এভাবে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

আরও পড়ুন-'আর্থিক সাহায্য পেলে সংসারটা বেঁচে যেত', বললেন রতন কাহার

ঋতুপর্ণা সেনগুপ্তের কথায়, এই মুহূর্তে আমাদের সমাজ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে সকলকে একসঙ্গে মিলে লড়তে হবে।

আরও পড়ুন- 'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে হাজির 'দিলদরিয়া' শাহরুখ