ঘরবন্দি সইফ-করিনা, অসময়ের বন্ধুদের রান্না করে খাওয়াচ্ছেন অভিনেতা

বই পড়েই সময় কাটাচ্ছেন সইফ আলি খান

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 3, 2020, 06:42 PM IST
ঘরবন্দি সইফ-করিনা, অসময়ের বন্ধুদের রান্না করে খাওয়াচ্ছেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ​করোনার জেরে লকডাউন। আর তার জেরেই আপাতত ঘর বন্দি বলিউডের তামাম সেলেব কুল। সেই তালিকা থেকে বাদ পড়েননি সইফ আলি খানও।

আরও পড়ুন : সামর্থ অনুযায়ী অনুদান দিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, করোনার সঙ্গে লড়াইয়ে বার্তা সইফ-করিনার

রিপোর্টে প্রকাশ, ঘর বন্দি থাকাকালীন সইফ, করিনার সঙ্গে যে মানুষরা রয়েছেন, অর্থাত ঘর সামলানোর দায়িত্বে, তাঁদের প্রত্যেকের জন্য বৃহস্পতিবার নিজের হাতে রান্না করেন সইফ আলি খান। অর্থাত অসমেয়র বন্ধুদের নিজের হাতে রান্না করে খাওয়ানোর এক অন্যরকম অনুভূতি রয়েছে বলেও জানান সইফ। 

রান্নার পাশাপাশি বর্তমানে প্রচুর বই পড়ে, ঘুমিয়ে এবং তৈমুরের সঙ্গে সময় কাটাচ্ছেন সইফ। শুধু তাই নয়, বর্তমানে বাবা-মা দুজনকে কাছে পেয়ে সারা বাড়ি কখনও দৌড়ে বেড়াচ্ছে তৈমুর আবার কখনও ছবি এঁকে, খেলা করেই তার কাটছে সময়।

আরও পড়ুন : 'ওখানে পর্দা আছে, গাউন পালটে ফেলুন', চিকিতসকের কথা শুনে 'হতভম্ব' কণিকা

এদিকে সম্প্রতি করোনা ভাইরাসের মোকাবিলা করতে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া-সহ ৩টি সংস্থার তহবিলে অনুদানের আহ্বান জানান সইফ, করিনা। ওই ঘটনার পরই সমালোচনার মুখে পড়েন নবাব-বেগম। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টি কেন এড়িয়ে গেলেন! প্রচারের জন্যই কি শুধুমাত্র ইউনিসেফে অনুদানের কথা বললেন সইফিনা! এমন প্রশ্নও উঠতে শুরু করে।

নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান সইফ আলি খান এবং করিনা কাপুর খান।

.