Rituparna Sengupta : 'টাপা টিনি'র পর ফের নতুন ভিডিয়ো অ্যালবামে ইমনের গানে নাচলেন ঋতুপর্ণা

ক্ষিণ কলকাতার একটি ক্যাফেতে  'ও দিওয়ানা মন' মিউজিক ভিডিয়োটি লঞ্চ করা হয়। সেখানে শ্রীলা চট্টোপাধ্যায়ের নাচের দল 'সৃষ্টি' ডান্স ট্রুপের সঙ্গে হাজির ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা ছাড়াও সেখানে ছিলেন শ্রীলা চট্টোপাধ্যায়, অশোক ভদ্র, সতীনাথ মুখোপাধ্যায়, জোজো, দেবিকা মুখোপাধ্যায়, অমর সেন সহ অন্যান্যরা। অশোক ভদ্রর সঙ্গীত পরিচালনায় সম্প্রতি মুক্তি পেয়েছে নতুন এই মিউজিক ভিডিয়োটি। তাতে 'নাচবো আমি, গাইবে তুমি' অ্যালবামের 'ও দিওয়ানা মন' গানে নাচতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 22, 2022, 04:14 PM IST
Rituparna Sengupta : 'টাপা টিনি'র পর ফের নতুন ভিডিয়ো অ্যালবামে ইমনের গানে নাচলেন ঋতুপর্ণা

Rituparna Sengupta, Iman Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সম্প্রতি মুক্তি পাওয়া  ইমনের 'টাপা টিনি' গানে নেচেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি, ইমনের আরও একটি গানে পারফর্ম করলেন 'টলিকুইন' ঋতুপর্ণা। সৌজন্যে নতুন মিউজিক ভিডিয়ো 'ও দিওয়ানা মন'। অশোক ভদ্রর সঙ্গীত পরিচালনায় সম্প্রতি মুক্তি পেয়েছে নতুন এই মিউজিক ভিডিয়োটি। তাতে 'নাচবো আমি, গাইবে তুমি' অ্যালবামের 'ও দিওয়ানা মন' গানে শ্রীলা চট্টোপাধ্যায়ের কোরিওগ্রাফিতে নাচতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। 

সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি ক্যাফেতে এই মিউজিক ভিডিয়োটি লঞ্চ করা হয়। সেখানে শ্রীলা চট্টোপাধ্যায়ের নাচের দল 'সৃষ্টি' ডান্স ট্রুপের সঙ্গে হাজির ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মিউজিক ভিডিয়োতে ঋতুপর্ণার সঙ্গে নেচেছেন শিল্পী শ্রীলা চট্টোপাধ্যায় নিজেও। মিউজিক ভিডিয়োর লঞ্চে এদিন ঋতুপর্ণা ছাড়াও সেখানে ছিলেন শ্রীলা চট্টোপাধ্যায়, অশোক ভদ্র, সতীনাথ মুখোপাধ্যায়, জোজো, দেবিকা মুখোপাধ্যায়, অমর সেন সহ অন্যান্যরা। তবে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঋতুপর্ণাই।

আরও পড়ুন-ঐন্দ্রিলার স্মৃতি হৃদয়ে আঁকড়ে ফেসবুকের পর ইনস্টাগ্রাম প্রোফাইল মুছলেন সব্যসাচী

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্তের কথায়, তিনি সবসময়ই চান নতুনরা উঠে আসুক, নতুন কিছু করুক। আর সেকারণেই তিনি নতুনদের পাশে থাকতে চান। এক্ষেত্রেও তিনি নতুনদের পাশে দাঁড়াতেই এই মিউজিক ভিডিয়োর অংশ হয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.