সানিকে সরিয়ে আসছেন রিয়া সেন! আসছে 'রাগিণী এমএমএস ২.২'

আর কিছুদিনের অপেক্ষা, তারপরই ছোট পর্দায় বড় ভূমিকাতে দেখা যাবে বং গার্ল রিয়া সেনকে। প্রযোজক একতা কাপুরের হাত ধরে সেন পরিবারের 'সেনসেশনাল' রিয়া এবার প্রথম পা রাখতে চলেছে ওয়েব মাধ্যমে। খুব শীঘ্রই আসছে 'রাগিণী এমএমএস ২.২'। এটি একটি ওয়েব সিরিজ। বালাজি ফিল্মসই এই ওয়েব সিরিজের 'অল ইন অল'। তারকা সাংসদ মুনমুন সেন তথা কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন 'রাগিণী এমএমএস ২.২' ওয়েব সিরিজে অভিনয় করবেন সিমরনের ভূমিকায়। এই ওয়েব সিরিজে রিয়া সেনের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেবন করিশ্মা শর্মা। রাগিণীর চরিত্রে দেখা যাবে এই নিউ 'সেনসেশন' করিশ্মাকে। 

Updated By: Jul 11, 2017, 04:25 PM IST
সানিকে সরিয়ে আসছেন রিয়া সেন! আসছে 'রাগিণী এমএমএস ২.২'

ওয়েব ডেস্ক: আর কিছুদিনের অপেক্ষা, তারপরই ছোট পর্দায় বড় ভূমিকাতে দেখা যাবে বং গার্ল রিয়া সেনকে। প্রযোজক একতা কাপুরের হাত ধরে সেন পরিবারের 'সেনসেশনাল' রিয়া এবার প্রথম পা রাখতে চলেছে ওয়েব মাধ্যমে। খুব শীঘ্রই আসছে 'রাগিণী এমএমএস ২.২'। এটি একটি ওয়েব সিরিজ। বালাজি ফিল্মসই এই ওয়েব সিরিজের 'অল ইন অল'। তারকা সাংসদ মুনমুন সেন তথা কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন 'রাগিণী এমএমএস ২.২' ওয়েব সিরিজে অভিনয় করবেন সিমরনের ভূমিকায়। এই ওয়েব সিরিজে রিয়া সেনের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেবন করিশ্মা শর্মা। রাগিণীর চরিত্রে দেখা যাবে এই নিউ 'সেনসেশন' করিশ্মাকে। 

   
উল্লেখ্য, 'রাগিণী এমএমএস ২'-এ হৈ চৈ মাতিয়েছিলেন প্রাক্তন পর্ন্যশ্রী সানি লিওন। ওই ছবির প্রযোজনাতেও ছিলেন একতা কাপুর। ভূষণ পাটেল পরিচালিত 'রাগিণী এমএমএস ২' ২০১৪ সালে সিনেপ্রেমীদের মনে বেশ সারা জাগিয়েছিল, বিশেষ করে সানিকে দেখে অনেকেই 'আকাশ থেকে পড়েছিলেন'! ওই সিনেমার 'বেবি ডল', 'চার বোতল ভডকা' এই গানগুলোও বেশ জনপ্রিয় হয়েছে। এবার ছোট পর্দায় আসছে 'রাগিণী এমএমএস ২.২'। এখানে অবশ্য সানি নেই, আছেন রিয়া সেন এবং করিশ্মা শর্মা।  

 

Follow your butterflies  Yet another one by my favourite @amitkhannaphotography and make up by @preksha_desai2208 

A post shared by karishma sharma (@karishmasharma22) on

 

 

#shootwithcamerasnotwithguns 

A post shared by Riya Sen Dev Varma (@riyasendv) on

 

.