BJP-তে যোগ দেওয়ার জল্পনা উসকে PM Narendra Modi-র সঙ্গে সেলফি Rudranil-র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সেলফি তুলে পোস্টও করেছেন রুদ্রনীল (Rudranil Ghosh)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 24, 2021, 02:25 PM IST
BJP-তে যোগ দেওয়ার জল্পনা উসকে PM Narendra Modi-র সঙ্গে সেলফি Rudranil-র

নিজস্ব প্রতিবেদন:  বিজেপি (BJP)তে যোগ দিচ্ছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)? টলিপাড়া থেকে রাজনৈতিক মহলে এ জল্পনা চলছে বেশকিছুদিন ধরেই। আর সেই জল্পনাই আরও কিছুটা উসকে দিলেন রুদ্রনীল। শনিবার নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে ভিক্টোরিয়া (victoria memorial)য় আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সেলফি তুলে পোস্টও করেছেন রুদ্রনীল (Rudranil Ghosh)। 

রুদ্রনীল ঘোষ  (Rudranil Ghosh)-এর পোস্ট করা ছবিতে শুধু প্রধানমন্ত্রীই নন, দেখা গেল রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)কেও। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ''With our honourable Prime Minister  Narendra Modi & Governor Jagdeep Dhankhar Sir.''

আরও পড়ুন-মানুষ লাল থেকে সবুজ, গেরুয়া হলে আমারও মত পাল্টানোর অধিকার রয়েছে: রুদ্রনীল

With our honourable Prime Minister Narendra Modi & Governor Jagdeep Dhankhar Sir.

Posted by Rudranil Ghosh on Saturday, 23 January 2021

বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় রুদ্রনীলের BJP-র দিকে ঝোঁকা নিয়ে ছড়িয়ে পড়েছিল একটি মিম। যেখানে রুদ্রর ছবির সঙ্গে লেখা ছিল 'রুদ্রলাল, রুদ্রসবুজ, রুদ্রগেরুয়া'। সে প্রসঙ্গে  Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে রুদ্রনীল বলেছিলেন ''সাধারণ মানুষই ভোট দিয়ে সরকার বদল করে। তাঁদের যদি মত বদলানোর অধিকার থাকে, তাহলে আমার থাকবে না কেন?'' সেদিন রুদ্রনীল তাঁর BJP-তে যোগ দেওয়ার কথা স্পষ্ট করে কিছু না বললেও ইঙ্গিত ছিল স্পষ্ট। শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে রুদ্রনীলের  (Rudranil Ghosh) সেলফি পোস্ট জল্পনা আরও অনেকটাই বাড়িয়ে দিল। বিশেষজ্ঞরা বলছেন, রুদ্রনীলের BJP-তে যোগ দেওয়া এখন শুধুই সময়ের অপেক্ষা। 

আরও পড়ুন-Mamata Banerjee-ই অনুপ্রেরণা, তৃণমূলে যোগ দিয়ে বললেন Piya, Koushani

.