'সাইকো সাঁইয়া' গানে মন কাড়ছে প্রভাস-শ্রদ্ধার রসায়ন

উপরি পাওনা প্রভাস-শ্রদ্ধা জুটির অসাধারণ যুগলবন্দি।

Updated By: Jul 8, 2019, 05:50 PM IST
'সাইকো সাঁইয়া' গানে মন কাড়ছে প্রভাস-শ্রদ্ধার রসায়ন

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল গানের টিজার। দর্শকদের প্রত্যাশা বেড়ে গিয়েছিল তখন থেকেই। অবশেষে মুক্তি পেল প্রভাস-শ্রদ্ধা কাপুর অভিনীত 'সাহো' ছবির প্রথম গান 'সাইকো সাঁইয়া'। যেকোনও পার্টির জন্য এক্কেবারে পারফেক্ট। গানের সুর প্রথমেই মন কাড়তে বাধ্য। উপরি পাওনা প্রভাস-শ্রদ্ধা জুটির অসাধারণ যুগলবন্দি।

গানে কালো টিশার্ট, জিন্স, জ্যাকেট ছেড়ে প্রভাসকে দেখা গেল ক্যাজুয়াল অবতারে। গাঢ় সবুজ রঙের সিকুইন পোশাকে শ্রদ্ধাকেও লাগছে মোহময়ী। এমনকি এই গানে প্রভাসকেও নাচতে দেখা গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম পেজে গানের মুক্তির কথা ঘোষনা করেন প্রভাস।

আরও পড়ুন-কঙ্গনার বোন রঙ্গোলির আক্রমণের শিকার এবার দীপিকা ও আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দের, ধ্বনি ভানুশালী এবং তনিষ্ক বাগচী। সুর দিয়েছেন তনিষ্ক বাগচী ও গানটি লিখেছেন শ্রীজ। তেলুগু, হিন্দী, তামিল ও মালয়ালম সহ অনেক ভাষাতেই মুক্তি পেয়েছে 'সাইকো সাঁইয়া'।

আরও পড়ুন-সাংবাদিকের সঙ্গে প্রকাশ্যেই বচসায় জড়ালেন কঙ্গনা, অপ্রস্তুত রাজকুমার

'সাহো' ছবির পরিচালনা করেছেন সুজিত। প্রযোজনা করেছেন ভামসি-প্রমোদ। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নীতীন মুকেশ, ভেন্নেলা কিশোর, মুরলি শার্মা, অরুণ বিজয়, প্রকাশ বেলাভাদি, এভলিন শর্মা, সুপ্রীত, লাল, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদী, মহেশ মঞ্জরেকর এবং টিনু আনন্দ মতো অভিনেতাদের। এই ছবির মাধ্যমেই দক্ষিণের ছবিতে অভিষেক হতে চলেছে শ্রদ্ধার। কিন্তু 'সাহো'-র হিন্দী রূপান্তরের জন্য প্রভাস নিজেই গলা দিয়েছেন। এজন্য নাকি হিন্দিও শিখতে হয়েছে প্রভাসকে। চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে 'সাহো'। 

আরও পড়ুন-খেলার ছলেই গাইল অলি, ভাইরাল হল গানের কলি

.