‘হট অ্যান্ড সেক্সি’ হতে হবে স্ত্রী-কে, সইফের কথা কি করিনা শুনছেন?

অমৃতা সিং-এর সঙ্গে তাঁর ১৩ বছরের বিয়ে ভেঙেছে। একের পর এক বিষয় নিয়ে মনোমালিন্য এবং সম্পর্কের টানাপোড়েনের জেরে অমৃতার সঙ্গে ১৩ বছরের সম্পর্কের বাঁধন ছিঁড়ে অবশেষে সেখান থেকে বেরিয়ে আসেন ছোটে নবাব। এরপর রোজা কাটালানো নামে এক মডেলের সঙ্গেও ‘লিভ ইন’ শুরু করেন সইফ। তবে সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। রোজার সঙ্গে বিচ্ছেদের পর ‘টশন’-এর সেটে করিনা কাপুরের সঙ্গে ‘ডেট’ শুরু করেন সইফ। কিন্তু, করিনার সঙ্গে বিয়ের আগে এক সাক্ষাতকারে রীতিমত হইচই ফেলে দেন সইফ আলি খান।

Updated By: Jan 29, 2018, 05:12 PM IST
‘হট অ্যান্ড সেক্সি’ হতে হবে স্ত্রী-কে, সইফের কথা কি করিনা শুনছেন?

নিজস্ব প্রতিবেদন : অমৃতা সিং-এর সঙ্গে তাঁর ১৩ বছরের বিয়ে ভেঙেছে। একের পর এক বিষয় নিয়ে মনোমালিন্য এবং সম্পর্কের টানাপোড়েনের জেরে অমৃতার সঙ্গে ১৩ বছরের সম্পর্কের বাঁধন ছিঁড়ে অবশেষে সেখান থেকে বেরিয়ে আসেন ছোটে নবাব। এরপর রোজা কাটালানো নামে এক মডেলের সঙ্গেও ‘লিভ ইন’ শুরু করেন সইফ। তবে সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। রোজার সঙ্গে বিচ্ছেদের পর ‘টশন’-এর সেটে করিনা কাপুরের সঙ্গে ‘ডেট’ শুরু করেন সইফ। কিন্তু, করিনার সঙ্গে বিয়ের আগে এক সাক্ষাতকারে রীতিমত হইচই ফেলে দেন সইফ আলি খান।

আরও পড়ুন : ৪ দিনেই পার ১০০ কোটি, দীপিকার 'পদ্মাবত'-এর আয় শুনলে চমকে যাবেন 

বিয়ের জন্য কেমন মেয়ে পছন্দ? অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ওই প্রশ্নের জবাব দেন সইফ আলি খান। তিনি বলেন, তাঁর স্ত্রীকে অবশ্যই ‘হট অ্যান্ড সেক্সি’ হতে হবে। সেই সঙ্গে সুন্দরীও হতে হবে বলে মন্তব্য করেছিলেন শর্মিলা ঠাকুরের একমাত্র পুত্র। তিনি বলেছিলেন, বিয়ের আগে সবদিক ভেবে নিন, বিয়ের পর যেন কখনও কারও মনে না হয় যে, তাঁর স্ত্রী যদি সুন্দরী হতেন...! অর্থাত আবেদনময়ী নারী ছাড়া সইফ আলি খানের যে আর কাউকে একেবারেই পছন্দ নয়, ওই সাক্ষাতকারে তা এক প্রকার স্পষ্টই করে দেন সইফ আলি খান।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে বিয়ে করেছেন শাহরুখ? বিস্ফোরক কিং খান 

শোনা যায়, শাহিদ কাপুরের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে কোনওদিনই খুশি ছিলেন না করিনা কাপুরের মা ববিতা কাপুর। শাহিদের সঙ্গে যাতে করিনার বিচ্ছেদ হয়, সে বিষয়ে চেষ্টা শুরু করে দিয়েছিলেন ববিতা। এরপর ‘টশন’-এর সেটে সইফের সঙ্গে করিনার ঘনিষ্ঠতা শাহিদের সঙ্গে তাঁর সম্পর্কে শেষ পেরেক পুঁতে দিয়েছিল বলেও বি টাউনের একাংশের দাবি।

.