close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রিয়াঙ্কাকে কতটা ভালবাসেন প্রকাশ্যে আনলেন নিক, দেখুন ভিডিয়ো

ভাইরাল হয়ে যায় ভিডিয়ো

Updated: Aug 20, 2019, 02:01 PM IST
প্রিয়াঙ্কাকে কতটা ভালবাসেন প্রকাশ্যে আনলেন নিক, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ের পর সেখানেই বেঁধেছেন তাঁর নতুন ঘর। প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ে করে মার্কিন পপ তারকাও যে বেজায় খুশি, তা কিন্তু বেশ হাবেভাবেই বুঝিয়ে দেন নিক জোনাস। সেই কারণেই নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া, প্রায় সব সময়ই থাকেন সংবাদ শিরোনামে। রাজস্থানে রাজকীয় বিয়ে থেকে শুরু করে সুইতজারল্যান্ডে ঘুরতে যোওয়া হোক কিংবা অম্বনিদের বাড়ির অনুষ্ঠান, নিক- প্রিয়াঙ্কা সব সময়ই তাঁরা ক্যামেরার ফ্ল্যাশে। এবারও তার ব্যাতিক্রম হয়নি। গান গাইতে গিয়ে এবার প্রকাশ্যে স্ত্রীকে প্রেম নিবেদন করলেন মার্কিন পপ তারকা।

আরও পড়ুন : উত্তাপ বাড়াচ্ছেন রকুল, নীল বিকিনিতে মাঝ সমুদ্রে বলিউড অভিনেত্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন :  বলিউডের এই অভিনেত্রীর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন রণবীর কাপুরের ভাই!

এই মুহূর্তে গোটা আমেরিকা জুড়ে অনুষ্ঠান করছেন 'জোনাস ব্রাদার্স'। সঙ্গে রয়েছেন তাঁদের স্ত্রীরাও। বস্টনে কনসার্ট চলাকালীন মঞ্চ থেকেই স্ত্রীর উদ্দেশে সংকেতে 'আই লভ ইউ' বলতে দেখা যায় নিক-কে। মঞ্চ থেকে যে মুহূর্তে প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করেন নিক, সঙ্গে সঙ্গে তা পাপারাতজির ক্যামেরায় ধরা পড়ে। এরপরই ভাইরাল হয়ে যায় নিক-প্রিয়াঙ্কার সেই মুহূর্তের ছবি। 

আরও পড়ুন : মিকার সঙ্গে কাজ করলে নিষিদ্ধ করা হবে সলমন খানকেও!

প্রিয়াঙ্কার সঙ্গেই রয়েছেন তাঁর জা অর্থাৎ জো জোনাসের অভিনেত্রী স্ত্রী সোফি টার্নার। দুই জা একসঙ্গে 'জোনাস ব্রাদার্স'-এর কনসার্ট বেশ উপভোগ করছেন বলেই বোঝা যাচ্ছে। 

বর্তমানে নিক, জো ও কেভিন জোনাসের ব্যান্ড 'জোনাস ব্রাদার্স'-এর 'হ্যাপিনেস বিগিনস' ট্যুর। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি শেষ হবে তাঁদের এই ট্যুর।