বলিউড ইন্ডাস্ট্রির কাছে ত্রাতার ভূমিকায় এলেন ভাইজান

২৫ হাজার কর্মীকে  অর্থ সাহায্য করলেন সলমন। প্রত্যেককে ১৫০০ টাকা করে দিলেন ভাইজান।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 7, 2021, 10:47 PM IST
বলিউড ইন্ডাস্ট্রির কাছে ত্রাতার ভূমিকায় এলেন ভাইজান

নিজস্ব প্রতিবেদন: তিনি বলিউডের ভাইজান, সলমন খান। শোনা যায় শুটিংয়ে গিয়ে পরিচালক বা কো-স্টারদের সঙ্গে কথা বলুন না বলুন, টেকনিশিয়ন ভাইদের খবর নিতে ভোলেন না তিনি। কে খেলেন, কার কী অসুবিধে, সব জানার পাশাপাশি তাঁদেরকেই লেগ পুল করতে থাকেন। তাই ভাইজান সকলের খুব প্রিয়। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর রীতিমত চিন্তায় দিন কাটাচ্ছেন মানুষ। মুম্বইয়ে নাইট কার্ফু, শুটিং প্রায় বন্ধ। এহেন পরিস্থিতিতে কীভাবে দিন কাটাবেন টেকনিশিয়ান ভাইবোনেরা, চিন্তার ভাঁজ সলমনের কপালে। মুহুর্তে সমাধান করলেন নায়ক।

আরও পড়ুন: করোনা কাবু করতে পারেনি ফিটনেস ফ্রিক Shilpa কে, পরিবার ও সন্তানদের নিয়ে উদ্বেগে নায়িকা

এর আগেও অতিমারির আঁচ পড়েছিল বহু সাধারণ মানুষের উপর। ফ্রন্ট লাইনার ওয়ার্কারও ছিলেন সেই তালিকায়। তাঁদের কাছে ত্রাতার ভূমিকায় হাজির হয়েছিলেন সলমন। ভাইজানের মন কেঁদে উঠেছিল তাঁদের জন্যও। খাবারের প্যাকেট বিলি করার পাশাপাশি শিল্পীদেরকেও অনুদান দিয়েছিলেন অভিনেতা। এবারও তিনি নেমে পড়লেন মাঠে। টেকনিশিয়ান থেকে ইন্ডাস্ট্রির সকল ভাইবোনদের জন্য ত্রাতার ভূমিকায় এলেন সলমন খান।

আরও পড়ুন: প্রিয়বন্ধুকে মিস করছেন? Tridha-র টিপস অ্যাপ্লাই করতে পারেন

বলিউডের টেকনিশিয়ান ভাইবোন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, স্টান্টম্যান, বুম ম্যান, স্পটবয়, সবমিলিয়ে মোট  ২৫ হাজার কর্মীকে  অর্থ সাহায্য করলেন সলমন। প্রত্যেককে ১৫০০ টাকা করে দিলেন ভাইজান।  যাঁদের অর্থসাহায্য প্রয়োজন, সেরকম কলাকুশলীদের নামের তালিকা সলমন খানকে পাঠান ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ-এর সম্পাদক বি এন তিওয়ারি। এই তালিকা দেখেই সঙ্গে সঙ্গেই তোড়জোড় শুরু করেন সলমন। নিজেই সাহায্যের হাত বাড়িয়ে দেন।  অন্যদিকে এই কাজে এগিয়ে এসেছে যশ রাজ ফিল্মস প্রযোজনা সংস্থাও। এই সংস্থার ৩৫ হাজার সিনিয়র সিটিজ়েন শিল্পীদের সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। এদের মধ্যে চারজনের পরিবারকে মাসিক ৫০০০ টাকা এবং রেশন পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছে এই সংস্থা।