সলমনের চেহারা দেখলে ভয় পেয়ে যাবেন...

চিনতেই পারবেন না সুপারস্টারকে

Updated: Jul 31, 2018, 06:18 PM IST
সলমনের চেহারা দেখলে ভয় পেয়ে যাবেন...

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এ কেমন দেখতে হচ্ছে সলমন খানকে? কেমনই বা লাগবে তাঁকে? বলিউডের এই আগামী হাই ভোল্টেজ সিনেমা নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় সবাইকে অবাক করে প্রকাশ্যে এল সলমনের নয়া লুক। অবাক লাগছে শুনে? তাহলে দেখুন সলমনের এই ছবি..

 

কি সলমনকে এভাবে দেখে ভিড়মি খেলেন তো? ঘাবড়াবেন না। পরিচালক আলি আব্বাস জাফরের পরবর্তী সিনেমা ‘ভরত’-এর জন্যই এবার নতুনভাবে সাজতে শুরু করেছেন সলমন খান। যেখানে সাদা স্যান্ডো গেঞ্জি পরে পোজ দিতে দেখা গিয়েছে বলিউড ‘ভাইজান’-কে। জানা যাচ্ছে, ‘ভরত’-এ নাকি এক এক সময় এক এক রকম লুকে দেখা পাওয়া যাবে সলমন খানের। তবে, সলমন খান-কে আর কোন কোন লুকে ‘ভরত’-এ দেখা যবে, তা কিন্তু খোলসা করেননি পরিচালক।

আরও পড়ুন : বিয়ের পরিকল্পনা পালটে ফেললেন প্রিয়াঙ্কা?

‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, তব্বুর মত অভিনেত্রীরা। ‘ভরত’-এ প্রথমে সলমনের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা থাকলেও, শেষ মুহূর্তে এই ইনেমায় অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, নিক জোনাসের সঙ্গে বিয়ের দিন, তারিখ স্থির হয়ে যাওয়ার জন্যই নাকি ‘ভরত’ করবেন না বলে জানিয়েছেন পিগি। তবে পারিশ্রমিক নিয়েও টিম ‘ভরত’-এর সঙ্গে প্রিয়াঙ্কার মনোমালিন্য শুরু হয়। কথা অনুযায়ী কাজ না হওয়ায় এবং উপযুক্ত পারিশ্রমিক না পাওয়াতেই ‘ভরত’-এ সলমনের সঙ্গে প্রিয়াঙ্কা অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন।

যা নিয়ে বেশ অসন্তুষ্ট টিম ‘ভরত’। প্রিয়াঙ্কা ‘ভরত’ থেকে সরে যাওয়ায়, তাঁর প্রভাবে সলমনের সঙ্গে তাঁর সম্পর্কের উপর পড়তে পারে বলেও মনে করছে বি টাউনের একাংশ। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য না করে চুপচাপ ‘ভরত’-এর শুটিং চালিয়ে যাচ্ছেন সলমন খান।

আরও পড়ুন : বিদ্যা বালান কি অন্তঃস্বত্তা? কী লুকিয়ে রাখছেন অভিনেত্রী

এদিকে শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর নাকি নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। অর্থাত, মার্কিন রক স্টারের ২৬তম জন্মদিনেই তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা সাতপাক ঘুরে নেবেন বলেও শোনা যাচ্ছে। যদিও, অফিসিয়ালি এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। পাশাপাশি ভারতে না মার্কিন মুলুকে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে, সে বিষয়েও কিছু জানা যায়নি।

তবে ‘ভরত’ করবেন বলে ইতিমধ্যেই ফের মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। আমেরিকায় ফিরে একটি সিনেমায় স্বাক্ষরও করে ফেলেছেন পিগি। শিগগিরই হলিউডের ওই সিনেমার শুটিং প্রিয়াঙ্কা শুরু করবেন বলেও শোনা যাচ্ছে।