ব্যর্থ হল সলমন খানের ‘টিউবলাইট’!

প্রত্যেক বছর ঈদের দিন মুক্তি পায় বলিউড ভাইজান সলমন খানের কোনও না কোনও ছবি। এবং সেই ছবি বক্স অফিসে অত্যন্ত সাফল্য পেয়ে সুপারহিট হয়। কিন্তু শুরুতেই তেমন আশা দেখাতে পারল না সলমন খানের অত্যন্ত প্রত্যাশিত ছবি টিউবলাইট । শুরুটাই ভালো হয়নি। সলমন খানের অন্যান্য যে সমস্ত ছবি ঈদে মুক্তি পেয়েছে, সেই সমস্ত ছবির বক্স অফিস কালেকশনের তুলনায় টিউবলাইটের বক্স অফিস কালেকশন অনেকটাই কম। সপ্তাহের শেষে ১০০ কোটির ক্লাবে পৌঁছতে পারল না এই ছবি।

Updated By: Jun 26, 2017, 06:15 PM IST
ব্যর্থ হল সলমন খানের ‘টিউবলাইট’!

ওয়েব ডেস্ক: প্রত্যেক বছর ঈদের দিন মুক্তি পায় বলিউড ভাইজান সলমন খানের কোনও না কোনও ছবি। এবং সেই ছবি বক্স অফিসে অত্যন্ত সাফল্য পেয়ে সুপারহিট হয়। কিন্তু শুরুতেই তেমন আশা দেখাতে পারল না সলমন খানের অত্যন্ত প্রত্যাশিত ছবি টিউবলাইট । শুরুটাই ভালো হয়নি। সলমন খানের অন্যান্য যে সমস্ত ছবি ঈদে মুক্তি পেয়েছে, সেই সমস্ত ছবির বক্স অফিস কালেকশনের তুলনায় টিউবলাইটের বক্স অফিস কালেকশন অনেকটাই কম। সপ্তাহের শেষে ১০০ কোটির ক্লাবে পৌঁছতে পারল না এই ছবি।

পরিচালক কবীর খানের পরিচালিত ছবি টিউবলাইট । শুক্রবার এই ছবির বক্স অফিস কালেকশন ২১.১৫ কোটি টাকা, শনিবার ২১.১৭ কোটি টাকা এবং রবিবার ২২.৪৫ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। অর্থাত্‌ ৩ দিনে মোট ৬৪.৭৭ কোটি টাকার ব্যবসা করেছে। এর আগে সলমন খানের ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি বজরঙ্গি ভাইজান এবং সুলতান দুটিই সপ্তাহের শেষে ১০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছিল। কিন্তু এবার ব্যর্থহল টিউবলাইট । এখন লক্ষ ঈদের দিন। দেখা যাক ঈদের দিন কত কোটির ব্যবসা করতে পারে এই ছবি।

কবে বিয়ে করছেন জানালেন অর্জুন কাপুর

.