Salman Khan on the kashmir Files:'দ্য কাশ্মীর ফাইলস' দেখে অনুপম খেরকে ফোন করলেন সলমন, কথোপকথন ফাঁস করলেন অভিনেতা

ইতিমধ্যেই 'দ্য কাশ্মীর ফাইলস'-এর (The Kashmir Files) প্রশংসা করেছেন আমির খান(Amir Khan), অক্ষয় কুমারের(Akshay Kumar) মতো তারকারা। এবার ছবিটি দেখে অনুপম খেরকে(Anupam Kher) ফোন করলেন সলমন খান(Salman Khan)

Updated By: Mar 27, 2022, 01:15 PM IST
Salman Khan on the kashmir Files:'দ্য কাশ্মীর ফাইলস' দেখে অনুপম খেরকে ফোন করলেন সলমন, কথোপকথন ফাঁস করলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বিগত দু সপ্তাহ ধরে বলিউডের সবচেয়ে চর্চিত ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)। এই ছবিকে কেন্দ্র করে দুভাগে ভাগ হয়ে গেছে সিনেপ্রেমীরা। কারোর মতে এটা রাজনৈতিক প্রচারমূলক ছবি কারোর মতে আবার এই ছবি কাশ্মীর উপত্যকায় ঘটে যাওয়া গণহত্যার জীবন্ত দলিল। ইতিমধ্যেই এই ছবির প্রশংসা করেছেন আমির খান(Amir Khan), অক্ষয় কুমারের(Akshay Kumar) মতো তারকারা। এবার ছবিটি দেখে অনুপম খেরকে(Anupam Kher) ফোন করলেন সলমন খান(Salman Khan)। 

'দ্য কাশ্মীর ফাইলস' দেখে যেভাবে প্রতিক্রিয়া জানিয়েছে সাধারণ দর্শক সেভাবে কথা বলতে দেখা যায়নি বলিউডের সেলেবদের। কেন এই ছবির সাফল্যে বলিউড এত চুপ? এই প্রশ্নের উত্তরে অনুপম খের বলেন যে, 'বলিউড আসলে এই ছবি দেখে অবাক। আগেও এমন হয়েছে। শোলে প্রথমে ফ্লপ হয়েছিল। হাম আপকে হ্যায় কৌন দেখে বলিউড বলেছিল এটা তো বিয়ের ভিডিও। এরকম হয়েই থাকে, তবে কয়েকজন সেলেব আমাকে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম সলমন খান। আমাকে ফোন করে সলমন এই ছবির সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।'

১৯৯০ সালে কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের উৎখাত করতে যে গণহত্যা চলেছিল সেই বাস্তবের ঘটনাকে কেন্দ্র করেই 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) ছবিটি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। ছবিটিতে অভিনয় করেছেন, অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো অভিনেতারা। ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)। এ যাবৎ মুক্তিপ্রাপ্ত হিন্দি ছবির মধ্যে সবচেয়ে লাভজনক ছবির তকমা পেল দ্য কাশ্মীর ফাইলস। মাত্র ১৩ দিনে ২০০ কোটি টাকা আয় করেছে এই ছবি। তবে এই ছবির বাজেট ছিল ২০ কোটি টাকা। অর্থাৎ ইতিমধ্যেই এই ছবি লাভ করেছে ১৮০ কোটি টাকা। সবমিলিয়ে দ্য কাশ্মীর ফাইলস লাভ হয়েছে ৯০০%-র বেশি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.