Salman in Eid 2022 Video: ইদে মুক্তি পায়নি সলমনের ছবি, অন্য উপায়ে ফ্যানেদের মন ভরিয়ে দিলেন সলমন

ঘন নীল পাঠানি স্যুটে সলমন(Salman Khan) ছিলেন স্বমেজাজে, মুখে লেগে আছে সেই চেনা হাসি। ফ্যানেদের সঙ্গে ইদের শুভেচ্ছা আদান প্রদান করলেন ভাইজান।

Updated By: May 3, 2022, 09:11 PM IST
Salman in Eid 2022 Video: ইদে মুক্তি পায়নি সলমনের ছবি, অন্য উপায়ে ফ্যানেদের মন ভরিয়ে দিলেন সলমন

নিজস্ব প্রতিবেদন: ইদ(Eid) মানেই বক্স অফিসে(box Office) মুক্তি পাবে সলমন খানের(Salman Khan) ছবি। তবে এবছর বদলে গেছে সল্লু মিঞার রুটিন। বক্স অফিসে মুক্তি পায়নি সলমনের কোনও ছবি। তাহলে কি এবার মনখারাপই থাকবে সলমনের ফ্যানেদের? পর্দায় ভাইজানের দেখা না মিললেও এবার একেবারে ফ্য়ানেদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করলেন সলমন। 

সকাল থেকে বান্দ্রায় সলমনের বাড়ি গ্যালাক্সির সামনে ভিড় জমতে থাকে। সবার মুখেই ভাইজানের নাম, সকলেই একবার দেখা করতে চান তাঁদের পছন্দের তারকার সঙ্গে। একটা সময় সবাই মিলে দাবি তোলেন, 'একবার বাইরে এসো'। ফ্যানেদের আর্তি ফেরাতে পারেননি ভাইজান, বিকেল বেলা দেখা দিলেন তিনি। গ্যালাক্সির ব্যালকনি থেকে ফ্যানেদের উদ্দেশে হাত নাড়ালেন সলমন। 

ঘন নীল পাঠানি স্যুটে সলমন ছিলেন স্বমেজাজে, মুখে লেগে আছে সেই চেনা হাসি। ফ্যানেদের সঙ্গে ইদের শুভেচ্ছা আদান প্রদান করলেন ভাইজান। বরাবই ইদ পরিবারের সঙ্গেই কাটান সলমন। এবছর তার অন্যথা হয়নি। এবছর অবশ্য ইদের পার্টির আয়োজন করেননি সলমন, তার আয়োজন করেছেন সলমনের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মা। মুক্তির অপেক্ষায় রয়েছে সলমনের ‘টাইগার ৩’, এই ছবিতে ফের একবার ক্যাটরিনার সঙ্গে জুটিতে দেখা যাবে সলমনকে। অন্যদিকে সাজিদ নাদিয়াদওয়ালার ‘কভি ইদ কভি দিওয়ালি’র কাজও জোরকদমে সারছেন দাবাং খান। 

আরও পড়ুন: Shah Rukh in Eid 2022: মন্নতের বাইরে উপচে পড়া ভিড়, চেনা মেজাজে ফ্যানেদের ধরা দিলেন শাহরুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.