সলমন খানের অভিনেতা না হয়ে ক্রিকেটার হওয়ার কথা ছিল!

আপনি কি সলমন খানের খুব বড় ভক্ত? তাহলে পরের খবরটা পড়ে আপনাকে চমকাতেই হবে। কারণ, আপনার পছন্দের ভাইজান হয়তো কোনওদিন অভিনেতাই হতেন না। অন্তত তাঁর বাবা সেলিম খান চাননি তেমনটা। বরং, কথাটা বলা ভালো এরকমভাবে যে, সেলিম খান চেয়েছিলেন, তাঁর ছেলেদের মধ্যে অন্তত একজন বড় হয়ে ক্রিকেটার হন। কিন্তু, সলমন, আরবাজ কিংবা সোহেল, সবাই বড় হয়ে হলেন সেই অভিনেতাই। এই কথা জানিয়েছেন স্বয়ং সলমন খানের ভাই সোহেল খান। একটি সাক্ষাত্‍কার দিতে গিয়ে সোহেল খান জানিয়েছেন, তাঁর বাবা ছেলেবেলায় তিন ভাইকে নিয়ে বিকেলবেলায় জিমখানা মাঠে নিয়ে যেতেন। খুব ইচ্ছে ছিল তাঁর যে, কোনও এক ছেলে যেন বড় ক্রিকেটার হয়ে ওঠে।

Updated By: Jan 31, 2017, 03:15 PM IST
সলমন খানের অভিনেতা না হয়ে ক্রিকেটার হওয়ার কথা ছিল!

ওয়েব ডেস্ক: আপনি কি সলমন খানের খুব বড় ভক্ত? তাহলে পরের খবরটা পড়ে আপনাকে চমকাতেই হবে। কারণ, আপনার পছন্দের ভাইজান হয়তো কোনওদিন অভিনেতাই হতেন না। অন্তত তাঁর বাবা সেলিম খান চাননি তেমনটা। বরং, কথাটা বলা ভালো এরকমভাবে যে, সেলিম খান চেয়েছিলেন, তাঁর ছেলেদের মধ্যে অন্তত একজন বড় হয়ে ক্রিকেটার হন। কিন্তু, সলমন, আরবাজ কিংবা সোহেল, সবাই বড় হয়ে হলেন সেই অভিনেতাই। এই কথা জানিয়েছেন স্বয়ং সলমন খানের ভাই সোহেল খান। একটি সাক্ষাত্‍কার দিতে গিয়ে সোহেল খান জানিয়েছেন, তাঁর বাবা ছেলেবেলায় তিন ভাইকে নিয়ে বিকেলবেলায় জিমখানা মাঠে নিয়ে যেতেন। খুব ইচ্ছে ছিল তাঁর যে, কোনও এক ছেলে যেন বড় ক্রিকেটার হয়ে ওঠে।

আরও পড়ুন অক্ষয় কুমারকে কপিল শর্মা কী টুইট করেছেন, জানেন?

সোহেল খান বলেছেন, 'আব্বা চেয়েছিলেন, আমাদের কোনও এক ভাই বড় হয়ে পেশাদার ক্রিকেটার হয়ে উঠুক। কিন্তু আমরা কেউই ক্রিকেটার হয়ে উঠতে পারলাম না। এটা দুর্ভাগ্যের। তবে, আমরা সব ভাই-ই ক্রিকেটের বড় ভক্ত।' সলমন নিজে অবশ্য জানিয়েছেন যে, তিনি ক্রিকেটটা মোটেই খারাপ খেলতেন না। কিন্তু যখনই তাঁর বাবা, তাঁর খেলা দেখতে আসতেন, তখন তিনি আউট হয়ে যেতেন! সাক্ষাত্‍কারে সোহেল খানকে জিজ্ঞেস করা হয়, আপনি যদি কোনও বায়োপিক বানাতে চান কোনও ক্রিকেটারকে নিয়ে। তাহলে কোন ক্রিকেটারের উপর বায়োপিক বানাবেন? এই প্রশ্নের উত্তরে সোহেল খান বলেন, 'ক্রিকেট খেলায় এক একটা সময় একেকজন কিংবদন্তি এসেছেন। কখনও ডন ব্র্যাডম্যান। কখনও সুনীল গাভাসকর। কখনও সচিন তেন্ডুলকর অথবা আজ যেমন বিরাট কোহলি। আমি কোনও একজন ক্রিকেটারের বায়োপিক বানাতে পারলেই খুশি হতাম।'

আরও পড়ুন  প্রিয়াঙ্কা চোপড়ার মুকুটে উঠল আরও একটা নতুন পালক

.