প্রিয় ঘোড়ার সঙ্গে নিজেও ঘাস-পাতা খেতে শুরু করলেন সলমন, দেখুন কাণ্ড...

 নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই ভিডিয়ো পোস্ট করেছেন সলমন খান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 10, 2020, 03:21 PM IST
প্রিয় ঘোড়ার সঙ্গে নিজেও ঘাস-পাতা খেতে শুরু করলেন সলমন, দেখুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন : নিজের প্রিয় ঘোড়া সাকাব-কে ঘাস, পাতা খাওয়াচ্ছিলন সল্লু। শুধু ঘোড়াকেই খাওয়ানো নয়, নিজেও সেই ঘাস, পাতা, খেতে শুরু করে দিলেন ভাইজান। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই ভিডিয়ো পোস্ট করেছেন সলমন খান।

একেই বোধহয় বলে ভালোবাসা। সলমনের এই ভিডিয়োটি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে সলমন লিখেছেন, ''Breakfast with my Love...'' যেখানে ঘোড়ার সঙ্গে সলমনকে ঘাস, পাতা খেতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-বাড়ি থেকে উদ্ধার টেলি অভিনেত্রীর দেহ, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Breakfast with my love...

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

প্রসঙ্গত, লকডাউনের ঠিক আগেই সলমন তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে মহারাষ্ট্রের পানভেলে নিজের বাগান বাড়িতে গিয়েছিলেন। গোটা দেশে লকডাউন হয়ে যাওয়ায় সলমন আর তাঁর বাগানবাড়ি থেকে ফিরতে পারেননি। সেখানেই আটকে রয়েছেন। বাগান বাড়িতে সলমনের সঙ্গে গিয়েছেন তাঁর ভাইপো নির্বাণ (সোহেল খানের ছেলে)। নির্বাণও গত তিন সপ্তাহ ধরে পানভেলে আটকে রয়েছেন। সম্প্রতি ভাইপো নির্বাণকে সঙ্গে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সলমন। যেখানে সলমন ও তাঁর ভাইপো নির্বাণ জানাচ্ছেন, তাঁরা দুজনেই তাঁদের বাবাকে দেখেননি গত তিন সপ্তাহ ধরে। সলমনকে বলতে শোনা যাচ্ছে, ''ফিল্মের ওই ডায়ালগ মনে আছে, যো ডর গয়া, বো মর গয়া, তবে এখানে এই ডায়ালগটি একে বারেই ব্যাবহার যোগ্য নয়, কারণ এখানে যো ডর গয়া, ও হি বাঁচ গ্যায়া। অর্থাৎ যে ভয়ে বাড়িতে নিজেরে বন্দি রাখবে, সেই বাঁচবে, বাকিদেরও বাঁচাবে। তাই আমরা এখান থেকে বের হচ্ছি না''।

প্রসঙ্গত সলমনের এই বাগান বাড়িটি রয়েছে মহারাষ্ট্রে পানভেলে জঙ্গল সংলগ্ন এলাকায়। ১৫০ একর জমির উপর। সুইমিং পুলি, জিম, ঘোড়ার আস্তাবল, থাকার জন্য ছোট্ট বাংলো থেকে শুরু করে সবকিছুই রয়েছে ওখানে। 

আরও পড়ুন-১৫০ একর জমির উপর রয়েছে সলমনের বাগান বাড়ি, কী না নেই সেখানে! জঙ্গলের মধ্যে সলমনের বাগান বাড়িটি ঘুরে দেখা যাক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Be Home n Be Safe @nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

পাশাপাশি একটি ফাঁকা দরগা, ফাঁকা কবরস্থানের ছবি পোস্ট করে সলমন লেখেন, ''যাক, সকলকে ধন্যবাদ, যে সকলে কথা শুনছেন। ঈশ্বর সকলকে রক্ষা করুন।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, করোনার জন্য গোটা দেশের এই লকডাউনের পরিস্থিতিতে নিয়ম করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে সচেতনতা প্রচার করে চলেছেন সলমন। পাশাপাশি লকডাউনের এই পরিস্তিতিতে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে ২৫ হাজার কর্মীদের পরিবারে খাবার সরবরাহের দায়িত্ব নিয়েছেন তিনি।

আরও পড়ুন-গরিব মানুষের কাছে পৌঁছে দেওয়া হল ২০০০ প্যাকেট খাবার, কাজ শুরু করলেন অমিতাভ বচ্চন