এই ইদে বিয়ে করছেন সলমন-ক্যাটরিনা?

আর তাই এই ইদেই নাকি তাঁরা বিয়েটাও সেরে ফেলছেন। 

Updated By: Feb 3, 2019, 07:15 PM IST
এই ইদে বিয়ে করছেন সলমন-ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন: এই ইদেই নাকি বিয়েটা সেরে ফেলছেন সলমন খান-ক্যাটরিনা কাইফ? সলমন-ক্যাটরিনা প্রেমের কথা আবার তাঁদের ব্রেক আপের কথা অনেকেরই জানা। তবে সাম্প্রতিক কালে ক্যাটরিনা যে ফের সলমনের কাছাকাছি এসেছেন, তাও কারোর জানতে বাকি নেই। আর তাই এই ইদেই নাকি তাঁরা বিয়েটাও সেরে ফেলছেন। 

শুনতে অবাক লাগলেও খবরটা সত্যি। কিন্তু বিয়েটা হচ্ছে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। রিয়েল লাইফে হয়ত এজীবনে আর বিয়ে করা হল না সলমনের। তিনি চির ব্যাচেলরই থেকে গেলেন। তবে আগামী ইদে মুক্তি পাচ্ছে সলমন-ক্যাটরিনার ছবি 'ভারত'। সেই ছবিতেই নাকি সলমন-ক্যাটরিনাকে সাত পাকে বাঁধা পড়তে দেখা যাবে। আর সম্প্রতি নাকি তাঁরা দুজনে সেই বিয়ে সিকোয়েন্সের শ্যুটিংই করছেন। 

আরও পড়ুন-'ভবিষ্যতের ভূত'এরা ঠিক কেমন? মিলল তারই ঝলক

আরও পড়ুন- অ্যাসিড হামলার চেষ্টা করা হয়েছিল, মুখ খুললেন জয়া প্রদা

'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে সলমন-ক্যাটরিনার রসায়ন দর্শকদের মন কেড়েছিল। অনেকেই মনে করছেন সলমন-ক্যাটরিনার রসায়ন এই ছবিতে আরও একবার মুগ্ধ করবে। 'ভারত' ছবিতে সলমন ক্যাটরিনার দুটো গানের সিকোয়েন্সও রয়েছে বলে খবর। শোনা যাচ্ছে আজকাল অনেকেই নাকি সল্লু-ক্যাটের অন স্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে ক্যাটকে 'ক্যাটরিনা ভাবি' অর্থাৎ ক্যাটরিনা বৌদি বলে ডাকতে শুরু করেছেন।

'বলিউড হাঙ্গামা'  সূত্রে খবর, সলমনের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, ''আমরা অনেকেই ক্যাটরিনা ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয় ভাই ওকে (ক্যাটরিনা) বিয়ে করে ফেলতো। কিন্তু যে কোনও কারণে হোক না কেন ও (ক্যাট) এটা চাইনি। হয়তবা ওর (ক্যাটরিনা) কেরিয়ারের জন্যই। ভাই (সলমন) ছাড়া রণবীরের সঙ্গে ও সিরিয়াস ভাবে সম্পর্ক জড়ায়, সে সম্পর্ক ভাঙতেই ও আবার সেই ভাইয়ের (সলমন) কাছেই ফিরে আসে। রণবীরের সঙ্গে সম্পর্কের সময়ও ও ভাইয়ের (সলমন) পরামর্শ নিয়েছে। তবে এখন আমার মনে হয় ও আর ভাই (ক্যাটরিনা-সলমন) আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সলমনের মা ও বোনেরাও ক্যাটকে পছন্দ করে। সলমনের মা চান ক্যাটরিনাকে সলমন বিয়ে করে নিন। ''

আরও পড়ুন-লিফটের সঙ্গে দাঁড়িয়ে থাকা ইনায়ার সঙ্গে এমনটাই করলেন করিনা

সলমনের মায়ের ইচ্ছা পূরণ করতে বাস্তবে সলমন ক্যাটরিনাকে বিয়ে করেন কিনা এখন সেটাই দেখার।

আরও পড়ুন-বৌভাতের পরদিন পাতে মাছের সবচেয়ে ছোট্ট পিসটাই দিয়েছিলেন শাশুড়িমা, সরব কনীনিকা! 

.