Jacqueline Fernandez: তোমাকে ভালবেসে! তিন দেশে জ্যাকলিনের জন্য় প্রাসাদ কেনেন সুকেশ

সুকেশের প্রায় ৭ কোটি টাকার গয়না জ্যাকলিনকে উপহার দিয়েছেন বলেই অভিযোগ। পাশাপাশি জ্যাকলিন ও তাঁর পরিবারের সদস্যদের একাধিক অত্যন্ত দামি গাড়ি, ব্যাগ, পোশাক ও জুতো দিয়েছেন বলেও সুকেশের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

Updated By: Aug 31, 2022, 10:47 PM IST
Jacqueline Fernandez: তোমাকে ভালবেসে! তিন দেশে জ্যাকলিনের জন্য় প্রাসাদ কেনেন সুকেশ
জ্যাকলিনে ভালবেসে একের পর এক বাড়ি উপহার সুকেশের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক-আধ কোটি নয়, ২১৫ কোটির আর্থিক তছরুপের অভিযোগে অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate) চার্জশিট ইতিমধ্যেই জমা পড়েছে দিল্লি পাটিয়ালা আদালতে। ইডি-র সেই চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য এসেছে সামনে। এই মামলার অন্যতম প্রধান মামলার প্রধান অভিযুক্ত কোনম্যান সুকেশ চন্দ্রশেখরের (Conman Sukesh Chandrashekhar) সঙ্গে সম্পর্কে ছিলেন দ্বীপরাষ্ট্রের সুন্দরী। সুকেশের থেকে বেশ কিছু দামি উপহার পেয়েছেন জ্যাকলিন। একথা এখন সকলেরই জানা। তবে ইডি বলছে, সুকেশ জ্যাকলিনের জন্য তিন দেশে বাড়ি কিনেছিলেন। এর মধ্যে রয়েছে শ্রীলঙ্কা, বাহারিন, ভারত। মুম্বইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য সুকেশ বাংলো কিনে অ্যাডভান্সও করে দিয়েছেন। 

তদন্তকারী সংস্থা বলছে যে, জালিয়াতির সঙ্গে যুক্ত অন্যতম ষড়যন্ত্রকারী তথা সুকেশের ডান হাত পিঙ্কি ইরানি জানতেন যে, সুকেশ কোথায় কোথায় বাড়ি কেনার পরিকল্পনা করেছেন। পিঙ্কিই জ্যাকলিনের সঙ্গে সুকেশের আলাপ করিয়ে দিয়েছিলেন। চার্জশিটে বলা হয়েছে, 'সুকেশ চন্দ্রশেখর পিঙ্কি ইরানিকে জানিয়েছে যে, মুম্বইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য তিনি বাংলো কিনছেন। ইতিমধ্যেই টোকেন মানি তিনি দিয়েছেন। জ্যাকলিনের বাবা-মাকে বাহারিনে একটি বাড়ি উপহার দিয়েছেন সুকেশ। জ্যাকলিনের জন্য শ্রীলঙ্কায় একটি বাড়ি কেনার জন্য সুকেশ দর কষাকষি চালাচ্ছেন।' ইডি এখন তদন্ত করে দেখছে যে, সুকেশ আদৌ এই সম্পত্তিগুলি কিনেছেন কিনা! আধিকারিকরা জ্যাকলিনকে এই নিয়ে প্রশ্ন করলে, অভিনেত্রী স্বীকার করেছেন যে, সুকেশ তাঁকে শ্রীলঙ্কার বাড়ির ব্যাপারে কথা বলেছেন। কিন্তু জ্যাকলিন কখনও যাননি সেখানে। অভিযুক্ত পিঙ্কি ইরানির সঙ্গে শ্রীলঙ্কায় বাড়ি কেনার ব্যাপারে হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে যখন অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়, তিনি তখন স্বীকার করেন যে, সুকেশ শ্রীলঙ্কার ওয়েলিগামায় জ্যাকলিনের জন্য একটি বাড়ি কিনেছেন। কিন্তু জ্যাকলিন কখনও যাননি সেখানে। জ্যাকলিন জানিয়েছেন যে, সুকেশ তাঁর আত্মীয়দের জন্যও বাড়ি কেনার পরিকল্পনা করেছিলেন।'

আরও পড়ুন: Jacqueline Fernandez: ২১৫ কোটির তছরুপ! ইডির পর এবার জ্যাকলিনকে ডেকে পাঠাল দিল্লি কোর্ট

সুকেশের প্রায় ৭ কোটি টাকার গয়না জ্যাকলিনকে উপহার দিয়েছেন বলেই অভিযোগ। পাশাপাশি জ্যাকলিন ও তাঁর পরিবারের সদস্যদের একাধিক অত্যন্ত দামি গাড়ি, ব্যাগ, পোশাক ও জুতো দিয়েছেন বলেও সুকেশের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। এই মামলায় দিল্লি কোর্ট সমন পাঠিয়েছে জ্যাকলিনকে। আগামী ২৬ সেপ্টেম্বর দিল্লি পাটিয়ালা কোর্টে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। এই মাসের শুরুতেই জ্যাকলিনকে অভিযুক্ত উল্লেখ করে একটি চার্জশিট পেশ করেছিল ইডি। যদিও জ্যাকলিনের দাবি, তাঁর সমস্ত রোজগারই তাঁর কষ্টার্জিত অর্থ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.