সলমনের অনুরোধ, ভাইরাল ভিডিয়ো

প্রকাশের সঙ্গে সঙ্গেই বাইরাল হয়ে যায় ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 20, 2020, 02:37 PM IST
সলমনের অনুরোধ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে থাকুন। পরিবারের প্রত্যেকের রাখুন খেয়াল। ভালবাসুন সবাইকে। অসহায়দের সাহায্য করুন। করোনা রুখে লকডাউনের সামনাসামনি করতে এবার এমনই বার্তা দিলেন সলমন খান।

আরও পড়ুন : প্রায় ১০০ কোজি থেকে ছিপছিপে তন্বী, সারার পরিবর্তন দেখলে চমকে উঠবেন

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন সলমন। সেখানেই বাড়িতে থেকে করোনার বিরুদ্ধে জোরদার লড়াইয়ের ডাক দেন বলিউড ভাইজান। দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সলমন খান। সেখানেই বোন, ভগ্নিপোত, তাঁদের সন্তানদের নিয়ে কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন সলমন। বলিউড ভাইজানের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন ইউলিয়া ভন্তুর এবং জ্যাকলিন ফার্নান্ডেজও। লকডাউনের মাঝে পানভেলের বাগান বাড়িতে আটকে পড়ায়, সেখান থেকে ব্যান্দ্রায় ফেরত আসেননি সলমনরা। অন্যদিকে ব্যান্দ্রার আপার্টমেন্টে তাঁর বাবা সেলিম খান একা রয়েছেন। তাও তাঁরা লকডাউন ভেঙে ব্যান্দ্রায় ফেরত আসেননি। ফলে প্রত্যেকে যাতে লকডাউন মেনে নিজের নিজের বাড়িতেই থাকেন, সেই আবেদন এর আগেও জানান সলমন।

আরও পড়ুন : চাই ২৫০০ পিপিই, সাহায্যের জন্য শাহরুখের কাছে আবেদন বলিউড অভিনেত্রীর

এসবের পাশাপাশি মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়ান সলমন। কখনও তাঁদের পরিবারের ভরনপোষণের দায়িত্ব নিয়ে সাহায্য করছেন সলমন, আবার কখনও আর্থিকভাবেও এগিয়ে দিচ্ছেন ওই পরিবারগুলিকে। লকডাউনের সময় সলমন নিঃশব্দে আর্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন বলে ইতিমধ্যেই দাবি করা হয়েছে বিভিন্ন মহলের তরফে।

.