প্রকাশ পেল 'লাভরাত্রি'-র প্রথম পোস্টার

প্রকাশ পেল 'লাভরাত্রি'-র প্রথম পোস্টার। নয়া পোস্টারে আয়ুষ শর্মার সঙ্গে দেখা যাচ্ছে ওয়ারিনা হুসেনকে। 'লাভরাত্রি'-র নয়া ওই পোস্টার শেয়ার করেছেন সলমন খান নিজে। বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষের বলিউড ডেবিউ নিয়ে বেশ কিছুদিন ধরেই ব্যস্ত ছিলেন সলমন। নায়িকাও খুঁজছিলেন। শেষে, মধ্য প্রাচ্যের কন্যা ওয়ারিনা হুসেনকেই আয়ুষের জন্য পছন্দ করেন সলমন।

Updated By: Feb 14, 2018, 02:39 PM IST
প্রকাশ পেল 'লাভরাত্রি'-র প্রথম পোস্টার

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ পেল 'লাভরাত্রি'-র প্রথম পোস্টার। নয়া পোস্টারে আয়ুষ শর্মার সঙ্গে দেখা যাচ্ছে ওয়ারিনা হুসেনকে। 'লাভরাত্রি'-র নয়া ওই পোস্টার শেয়ার করেছেন সলমন খান নিজে। বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষের বলিউড ডেবিউ নিয়ে বেশ কিছুদিন ধরেই ব্যস্ত ছিলেন সলমন। নায়িকাও খুঁজছিলেন। শেষে, মধ্য প্রাচ্যের কন্যা ওয়ারিনা হুসেনকেই আয়ুষের জন্য পছন্দ করেন সলমন।

আরও পড়ুন : দেশ ছাড়লেন সোনাম?

দেখুন 'লাভরাত্রি'-র সেই পোস্টার..

 

এদিকে মধ্য প্রাচ্যের মডেল কন্যা ওয়ারিনাকে 'লাভরাত্রি'-র জন্য পছন্দ করার পরই এ বিষয়ে টুইট করেন সলমন খান। 'মুঝে লড়কি মিল গ্যায়ি' বলে সোশ্যালে স্টেটাসও দেন বলিউড 'ভাইজান'।

আরও পড়ুন : মুসলিম ভাবাবেগে আঘাতের অভিযোগ 'ভাইরাল' প্রিয়ার বিরুদ্ধে

সলমনের ওই স্টেটাস দেখেই শুরু হয় জোর জল্পনা। বলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর কি এবার বিয়ের পিঁড়িতে বসছেন, তা নিয়ে শুরু হয় জোর জল্পনা। সলমনের টুইটের পর থেকে তাঁর ভক্তদের পাশাপাশি সেলিব্রিটিরাও রিটুইট করতে শুরু করেন। অবশেষে বিষয়টি খোলসা করেন সলমন নিজে।

.