সলমনের নাম করে অভিনয়ের প্রস্তাব? ক্ষেপে গেলেন অভিনেতা

আইনি ব্যাবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন সলমন খান 

Edited By: জয়িতা বসু | Updated By: May 15, 2020, 07:04 PM IST
সলমনের নাম করে অভিনয়ের প্রস্তাব? ক্ষেপে গেলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্যে তিনি কোনও কাজ করছেন না। তাঁর প্রযোজনা সংস্থা সলমন খান প্রোডোকশনও কোনও ফিল্মের শ্যুটিং করছে না। তাই অযথা যেন তাঁর নাম ব্যবহার করে কিংবা এসকেএফ-এর নাম ব্যবহার করে গুজব না ছড়ানো হয়। বৃহস্পতিবারই এমন হুঁশিয়ারি দেন সলমন খান কিন্তু কেন বলিউড ভাইজানকে মুখ খুলতে হল জানেন!

শোনা যাচ্ছে, টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেতা সম্প্রতি তাঁর একটি হোয়াটস অ্যাপ চ্যাটের অংশ প্রকাশ্যে আনেন। যেখানে তিনি দাবি করেন, দিপ্তী নামের এক মহিলা (যিনি নিজেকে সলমনের প্রযোজনা সংস্থার কর্মী বলে দাবি করেন) নাকি সলমনের প্রযোজনা সংস্থার পরবর্তী ফিল্মে অভিনয়ের জন্য প্রস্তাব দেন তাঁকে। ওই মহিলার সঙ্গে কথার বেশ কিছু অংশ ওই অভিনেতা প্রকাশ্যে আনেন। অভিনেতার দাবির পরই জোর শোরগোল শুরু হয়ে যায়।

টেলিভিশন অভিনেতার দাবি প্রকাশ্যে আসার পর রাগে ফেটে পড়েন সলমন খান। তিনি স্পষ্ট জানিয়ে দেন, তাঁর নাম ব্যবহার করে কেউ যদি কোনও ভুল খবর ছড়ান, তাহলে আইনি পদক্ষেপ নেওয়া হবে। লকডাউনের মধ্যে শ্যুটিংয়ের কোনও কাজ করা হচ্ছে না। কিন্তু তাঁর নাম করে কিংবা এসকেএফ-এর নাম করে কেউ কোনও গুজব ছড়ালে অবশ্যই তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে স্পষ্ট জানিয়ে দেন বলিউড ভাইজান।

.