কৃষ্ণসার হরিণ শিকার সম্পর্কিত বেআইনি অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি সলমন খানের

কৃষ্ণসার হরিণ শিকার সম্পর্কিত বেআইনি অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি করলেন সলমন খান। বলিউড নায়কের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে। আদালত সলমনকে তাঁর স্বপক্ষে তথ্য প্রমাণ পেশের সুযোগ দিয়েছে। মামলার পরবর্তী শুনানি চৌঠা এপ্রিল। বিতর্ক আর পিছু ছাড়ছে  না সলমন খানের।

Updated By: Mar 10, 2016, 09:34 PM IST
কৃষ্ণসার হরিণ শিকার সম্পর্কিত বেআইনি অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি সলমন খানের

ওয়েব ডেস্ক: কৃষ্ণসার হরিণ শিকার সম্পর্কিত বেআইনি অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি করলেন সলমন খান। বলিউড নায়কের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে। আদালত সলমনকে তাঁর স্বপক্ষে তথ্য প্রমাণ পেশের সুযোগ দিয়েছে। মামলার পরবর্তী শুনানি চৌঠা এপ্রিল। বিতর্ক আর পিছু ছাড়ছে  না সলমন খানের।

আঠেরো বছর আগে রাজস্থানে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগে আগেই বিতর্কে জড়িয়েছিলেন। একই সঙ্গে বেআইনি অস্ত্র রাখার অভিযোগেও মামলা হয় সলমনের বিরুদ্ধে। বৃহস্পতিবার যোধপুর আদালতে সেই মামলা বয়ান দিলেন বলিউডের ব্যাড বয়। দাবি করলেন, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে। শিকারের জন্য মুম্বই থেকে আগ্নেয়াস্ত্র আনিয়ে ছিলেন সলমন। এই মর্মে একটি চিঠিও লিখেছিলেন তিনি। যদিও এদিন আদালতে তিনি দাবি করেন, চাপ দিয়ে তাঁকে দিয়ে এই চিঠির কথা স্বীকার করানো হয়েছে।দাবির স্বপক্ষে সলমনকে সাক্ষী এবং প্রমাণ পেশ করার সময় দিয়েছে আদালত। আগামী চৌঠা এপ্রিল মামলার পরবর্তী শুনানি।

.