শ্যুটিং বন্ধ, কাজ না করা সত্ত্বেও 'রাধের' প্রত্যেক সদস্যকে পারিশ্রমিক দিচ্ছেন সলমন

শ্যুটিং বন্ধ থাকা সত্ত্বেও, ২৬ মার্চ থেকে ২ এপ্রিলের রোজের টাকা টিম রাধের প্রত্যেক সদস্যের অ্যাকাউন্টে পাঠিয়ে দেন সলমন খান।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 3, 2020, 02:20 PM IST
শ্যুটিং বন্ধ, কাজ না করা সত্ত্বেও 'রাধের' প্রত্যেক সদস্যকে পারিশ্রমিক দিচ্ছেন সলমন

নিজস্ব প্রতিবেদন : ২৬ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত রাধে-র শ্যুটিংয়ের কথা ছিল। সেই অনুযায়ী তৈরিও ছিল সবকিছু। তাও কাজ করতে পারলেন না সলমন খান-সহ গোটা টিম রাধে। ফলে বিনা রোজগারে আয়ের উপায় কী তাই ভেবে ভেঙে পড়েন টিম রাধের দৈনিক কাজের বিভিন্ন লোকজন। লকডাউনের বাজারে দৈনিক রোজগেরেদের যাতে কোনও সমস্যা না হয়, তার জন্য যেন ত্রাতার ভূমিকায় হাজির হলেন সলমন। শ্যুটিং বন্ধ থাকা সত্ত্বেও, ২৬ মার্চ থেকে ২ এপ্রিলের রোজের টাকা টিম রাধের প্রত্যেক সদস্যের অ্যাকাউন্টে পাঠিয়ে দেন সলমন খান।

আরও পড়ুন : একযোগে লড়তে হবে সবাইকে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রধানমন্ত্রীর প্রশংসা শাহরুখের

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সলমনের মেকআপ আর্টিস্ট জানান, শ্যুটিং বন্ধ থাকা সত্ত্বেও, নির্দিষ্ট সময়ে তাঁদের অ্যাকাউন্টে ঢুকে গিয়েছে টাকা। এত কঠিন সময়েও সলমন খান তাঁদের সঙ্গে রয়েছেন। টিম রাধের প্রত্যেক সদস্যের সুবিধা, অসুবিধার কথা মাথায় রাখছেন বলে জানান ওই মেকআপ আর্টিস্ট।

প্রসঙ্গত, করোনার জেরে যতদিন লকডাউন চলবে, ততদিন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিক পরিবারের দায়িত্ব তিনি নেন। এমনকী, তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সমস্ত কর্মী এবং নিরাপত্তা রক্ষীদেরও খাবারের দায়িত্ব নেন সলমন খান। 

.