Samantha: করণ জোহরের ছবিতে সামান্থা! পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডের আইটেম ডান্স

লাইগার ছবিতে আইটেম গানে পারফর্ম করবেন তিনি।

Updated By: Jan 25, 2022, 10:31 PM IST
Samantha: করণ জোহরের ছবিতে সামান্থা! পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডের আইটেম ডান্স

নিজস্ব প্রতিবেদন: অল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দনার (Rashmika Mandana) ছবি 'পুষ্পা: দ্য রাইজ'(Pushpa: The Rise)-এর 'ও অন্তাভা'(O Antava) গানে ঝড় তুলেছেন সামান্থা প্রভু(Samantha Prabhu)। লাস্যময়ী সামান্থার নাচে কাবু আসমুদ্র হিমাচল। তাঁর তালে তাল দিয়ে তৈরি হচ্ছে হাজারও সোশ্যাল মিডিয়া ভিডিও। এককথায় ভাইরাল তাঁর গান ও তিনি। এই একটি আইটেম গানে পারফর্ম করতে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। প্রথমে নাকি আইটেম নম্বর করতে রাজি হননি সামান্থা, অল্লু অর্জুনের কথাতেই পরে রাজি হয়েছেন। এবার করণ জোহরের ছবিতে আইটেম ডান্স করতে দেখা যেতে পারে সামান্থাকে।

শোনা যাচ্ছে করণ জোহর(Karan Johar) প্রযোজিত 'লাইগার'(Liger) ছবিতে একটি স্পেশাল ডান্স আইটেমে পারফর্ম করবেন তিনি। ইতিমধ্যেই সামান্থা টিম 'লাইগার'-এর সঙ্গে আলোচনাও করছেন এবং সেই গানে তাঁর সঙ্গে থাকবেন লাইগারের নায়ক বিজয় দেভরাকোন্ডা(Vijay Deverakonda)।

পরিচালক পুরী জগন্নাথ এবং সহ-প্রযোজক চার্মে কৌর চান, সামান্থা এই আইটেম নম্বরটি করুক কিন্তু এই বিষয়ে এখনও কোনও কথা বলেননি সামান্থা। 'লাইগার' হতে চলেছে বলিউডে বিজয়ের ডেবিউ। এই অ্যাকশন ফিল্মে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্যা পান্ডেকে।

আরও পড়ুন: Padma Award 2022: পদ্মভূষণ পেলেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়-উস্তাদ রশিদ খান, 'এই সম্মান বাংলার শ্রোতাদের' জানালেন ধ্রুপদী সঙ্গীতশিল্পী

গত বছর মনোজ বাজপেয়ীর 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন সামান্থা। সেই ওয়েবসিরিজ সম্পর্কে তিনি বলেছিলেন, 'আমি কখনই ভাবিনি যে আমি একটি ওয়েব সিরিজ করব, কিন্তু রাজ এবং ডিকে আমার ভাবনা বদলে দিয়েছে৷ আমি যে প্রশংসা পেয়েছি তা আমার প্রত্যাশার চেয়ে বেশি ছিল। আমি মনে করি এখন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার আত্মবিশ্বাস জন্মেছে আমার মধ্যে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.