Aryan Khan Drug Case: 'কোনও সমন পাঠানো হয়নি' তাহলে কেন দিল্লি গেলেন সমীর ওয়াংখেড়ে?

সোমবার রাতে দিল্লি যান সমীর ওয়াংখেড়ে। 

Updated By: Oct 26, 2021, 01:24 PM IST
Aryan Khan Drug Case: 'কোনও সমন পাঠানো হয়নি' তাহলে কেন দিল্লি গেলেন সমীর ওয়াংখেড়ে?

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতে দিল্লি পৌঁছান এনসিবির মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। রবিবারই তাঁর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সৈল। এরপরই শোনা যায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সমন জারি করেছে এনসিবি। কিন্তু দিল্লি বিমানবন্দরে পৌঁছে এনসিবি আধিকারিক জানান যে, তাঁর বিরুদ্ধে কোনও সমন জারি করেনি এনসিবি। ব্যক্তিগত কাজেই দিল্লি এসেছেন তিনি। তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ আনা হয়েছে সেই সবই অস্বীকার করেছেন তিনি। 

ইতিমধ্যেই এনসিবির মুম্বই জোনাল ডিরেক্টের সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মাদক মামলায় যে তদন্তে নেমেছেন সমীর, সেই তদন্তেই তাঁর উপর নজর রাখছে এনসিবি। রবিবার আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে প্রায় ২৫ কোটি টাকার বিনিময় হয়েছে বলে দাবি করেন এক প্রত্যক্ষদর্শী। তারপরই ওয়াংখেড়ের বিরুদ্ধে ডিপার্টমেন্টাল নজরদারি শুরু করেছে এনসিবি। 

আরও পড়ুন: Viral Photoshoot: সাদা কালো বোল্ড ফটোশুটে নায়িকা Sanjeeda Shaikh

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্বে রয়েছেন এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিং। তাঁর পাশাপাশি আরও দুজন রয়েছে এই টিমে। তাহলে কি সমীরকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে? এই প্রশ্নের উত্তরে জ্ঞানেশ্বর বলেন, 'এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না। আমরা সবে তদন্ত শুরু করেছি'। ইতিমধ্যেই সমীরের বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বর সিংয়ের কাছে রিপোর্ট জমা দিয়েছে এনসিবি। ইতিমধ্যেই এই বিষয়ে শঙ্কা প্রকাশ করে আদালতের দ্বারস্থ হয়েছেন সমীর ওয়াংখেড়ে। সোমবার মাদক মামলার প্রত্যক্ষদর্শী ও অন্যতম প্রধান সাক্ষী প্রভাকর সৈল পুলিস কমিশনারের দফতরে যান। সেখানে পুলিসের কাছে তিনি দাবি করেন, আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য নাকি ২৫ কোটি টাকা দাবি করেছিলেন সমীর ওয়াংখেড়ে।
এর প্রত্যুত্তরে সমীর ওয়াংখেড়ে বলেন, তিনি আইনি পথেই সমস্ত অভিযোগের উত্তর দেবেন।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)