ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ালেন, প্রশংসায় ভরে গেল Sana Khan এর প্রাক্তন মেলভিনের ইনস্টাগ্রাম

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ছবি শেয়ার করেন মেলভিন লুইস 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 05:18 PM IST
ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ালেন, প্রশংসায় ভরে গেল Sana Khan এর প্রাক্তন মেলভিনের ইনস্টাগ্রাম
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ক্যানসার (Cancer) আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কোরিওগ্রাফার মেলভিন লুইস। ক্যানসার আক্রান্ত মানুষদের সাহায্যের জন্য এবার চুল দান করলেন মেলভিন লুইস। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন মেলভিন (Melvin Louis)। পাশাপাশি জানান, এই কাজে তারকা হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম তাঁকে সাহায্য করেছেন। 

মেলভিনের কথায়, তিনি যবে থেকে জানতে পারেন, ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়াতে সাহায্য করতে পারে তাঁর চুল। সেদিন থেকেই তিনি চুল বড় করার সিদ্ধান্ত নেন। চুল বড় করার মাঝেই পরপর বেশ কয়েকটি ভিডিয়ো শ্যুটও করে ফেলেন তিনি। সেই  ভিডিয়োগুলো যখন জনপ্রিয় হতে শুরু করে, সেই সময় তিনি বুঝতে পারছিলেন না, কীভাবে এই চুলের সংসর্গ তিনি ত্যাগ করবেন। কীভাবে নিজেকে পালটে ফেলে আবার নতুন কোনও ভিডিয়ো শ্যুট করলে, তা দর্শকদের ভাল লাগবে, তা নিয়ে চিন্তায় ছিলেন। যদিও বিভিন্ন ধরনের চিন্তা যতই তাঁকে গ্রাস করুক না কেন, তিনি শেষ পর্যন্ত চুল কেটে ফেলে ক্যানসার আক্রান্ত মানুষের পাশে দাঁড়াবেন বলেই স্থির করেন।

আরও পড়ুন : টেলি অভিনেত্রী এরিকাকে জড়িয়ে ধরে চুম্বন, Sushmita-কে ভুলে নতুন ভালবাসায় মগ্ন Rohman?

মেলভিন লুইসের ওই সিদ্ধান্তের কথা জানতে পেরে, তাঁর প্রশংসা করেন অনেকেই। মেলভিন মহৎ উদ্দেশ্য নিয়ে যা করেছেন,তা অত্যন্ত ভাল বলে মন্তব্য করেন অভিনেত্রী এষা গুপ্তা।
দেখুন...
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, প্রাক্তন অভিনেত্রী সানা খানের সঙ্গে মেলভিন লুইসের সম্পর্ক নিয়ে এক সময় জোর শোরগোল শুরু হয়। সানা (Sana Khan) অভিযোগ করেন, তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীন মেলভিন একাধিক মহিলার সঙ্গে জড়িয়ে পড়েন। মুম্বইয়ের লোখন্ডওয়ালা অঞ্চলের মেয়েরা মেলভিনের কাছ থেকে দূরে থাকুন বলেও মন্তব্য করতে শোনা যায় সানা খানকে। মেলভিন লুইস সম্পর্কে সানা খান যে সমস্ত বিতর্কিত মন্তব্য করেন, তা প্রকাশ্যে আসতেই বিস্তর জল্পনা শুরু হয়। 
শোনা যায়, মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পরই বিনোদন দুনিয়া থেকে বিদায় নিয়ে গুজরাতের আলেম মৌলানা অনস সাঈদকে বিয়ে করার সিদ্ধান্ত নেন সানা খান।
.