'এই সিরিয়ালটার পর থেকেই Priyanka র সঙ্গে মনোমালিন্য শুরু হয়, তাই না Rahul দা?' নেটিজেনকে উত্তর Sandipta র

রাহুল তাঁর ইনস্টাগ্রামে 'তুমি আসবে বলে'-র ছবি পোস্ট করেন, এরপরই নেটিজেনদের কমেন্ট আসতে থাকে, কী বললেন সন্দীপ্তা?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 24, 2021, 05:39 PM IST
'এই সিরিয়ালটার পর থেকেই Priyanka র সঙ্গে মনোমালিন্য শুরু হয়, তাই না Rahul দা?' নেটিজেনকে উত্তর Sandipta র

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে টানা পছন্দের সিরিয়াল 'দেশের মাটি' দেখার জন্যও মুখিয়ে ছিলেন দর্শক। তাঁদের প্রিয় চরিত্র রাজা ওরফে রাহুলকে (Rahul Banerjee) মিস করেছেন দর্শক, করোনা আক্রান্ত হওয়ায় তিনি টানা বেশ কিছুদিন শুটিং করতে পারেন নি। সেইসময় দর্শকরা সোশ্যাল মিডিয়ায় বারবার লিখেছেন রাজা-মাম্পিকে তাঁরা পর্দায় ফের কবে দেখবেন?

অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁদের ফ্য়ানেরা। দর্শকের চাহিদা মেটাতে রাজা মাম্পির ছবি পোস্ট করেন রাহুল, ছবির ক্যাপশনে লেখেন রাজমা। কিছুদিন আগে প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) সঙ্গেও একটি ছবি দিয়েছিলেন তাতেও জল্পনা শুরু হয় ফের তাঁরা এক হচ্ছেন? এবার সন্দীপ্তার সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা। ক্যাপশনে লিখলেন ফেভারিট। টলিউডে অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন। 'তুমি আসবে বলে তাই' ধারাবাহিকে সেইসময় তাঁরা জুটি হিসাবে শীর্ষে পৌঁছেছিলেন,  এ বিষয়ে আগেও প্রকাশ্যে কথা বলেছেন সন্দীপ্তা (Sandipta Sen)। সম্প্রতি রাহুলের এই ছবি পোস্ট করায় জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে কথা বললেন নায়িকা।

আরও পড়ুন:বাইক ছেড়ে এবার বাবার চার চাকায় মন ছোট্ট Yuvaan-র, ভিডিয়ো পোস্ট করলেন Raj

এই প্রথম সন্দীপ্তার সঙ্গে ছবি পোস্ট করা মাত্রই নেটিজেনরা লাইক দিয়ে ভরিয়ে দিয়েছেন। নেটিজেনদের মধ্যে কারোর কারোর কাছে আবার রাজা মাম্পি বেশি প্রিয়। তাঁরা নিজেদের মনের কথা কমেন্ট সেকশনে লিখেছেন। কেউ আবার বলেছেন, 'এই সিরিয়ালটার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে মনোমালিন্য শুরু হয় না রাহুল দা?' এই প্রসঙ্গে সন্দীপ্তার মত জানতে চাইলে তিনি জানান -' প্রথমত আমি নেগেটিভ কমেন্টকে এড়িয়ে যাই। কারণ মানুষ যখন নিজের জীবনে হতাশ হয়ে পড়েন তখনই এই ধরনের কমেন্ট তাঁদের মন থেকে বের হয়। নেটিজেনরা যাঁদের সম্পর্ক এই ধরনের মন্তব্য করেন, তাঁরা কিন্তু তারকাদের ব্য়ক্তিগতভাবে চেনেন না,ফলে আসল ঘটনাটা জানাও সম্ভব নয়, তাই কমেন্ট করার আগে অন্তত একবার ভাবা উচিৎ।'

 

 

সন্দীপ্তা আরও বলেন 'আমাদের দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন নয়, এত হিট ধারাাহিক ছিল, দর্শকরা ভালবেসেছিলেন বলেই। তাই এই জুটিকে নিয়ে এত গুঞ্জন। এখন রাজা-মাম্পির জুটিও তো বেশ চর্চা চলছে।' তুমি আসবে বলে ধারাবাহিক শুরু হয় তিরিশে জুন, তাই নস্টালজিয়ায় ভাসছেন রাহুল, মত অভিনেত্রীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.