Sandipta Sen : সৌম্যর সঙ্গে প্রেমে মজে সন্দীপ্তা, বিয়েটা কবে? কী বললেন অভিনেত্রী?

 খবরটা সত্যি কিনা তা জানতে অভিনেত্রীকে ফোন করা হলে তিনি প্রেম করার কথা নির্দ্বিধায় স্বীকার করে নিলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 29, 2022, 08:38 PM IST
Sandipta Sen : সৌম্যর সঙ্গে প্রেমে মজে সন্দীপ্তা, বিয়েটা কবে? কী বললেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : প্রেমে পড়েছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen), টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন খবর। সন্দীপ্তার প্রেমিকের নাম নাকি সৌম্য মুখোপাধ্যায়। খবরটা সত্যি কিনা জানতে অভিনেত্রীকে ফোন করা হলে তিনি প্রেম করার কথা নির্দ্বিধায় স্বীকার করে নিলেন।

এর আগেও বহুবার অভিনেত্রী সন্দীপ্তা সেনের প্রেমের খবর ছড়িয়ে পড়েছে। তবে সন্দীপ্তাকে প্রশ্ন করলেই তিনি এমন গুঞ্জনের কথা খারিজ করে দিয়েছেন। বলেছেন, 'যখন সত্যিই প্রেম করব, অবশ্যই জানাব।' তবে এবার আর প্রেমের কথা অস্বীকার করলেন না সন্দীপ্তা। এবিষয়ে জিজ্ঞাসা করতেই Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে হাসতে হাসতে সন্দীপ্তা জানান, ''হ্যাঁ, একথা সত্যি। গত একমাস ধরে আমি সৌম্যর সঙ্গে সম্পর্কে রয়েছি। ওঁর কাছ থেকেই প্রথম প্রস্তাব এসেছিল।''

আরও পড়ুন-আলিয়ার নাম করে রেস্তোরাঁয় ঢুকে পড়তে চাইছিলেন! ভেস্তে গেল করণ-সারার উদ্দেশ্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কীভাবে আলাপ? এপ্রশ্নে সন্দীপ্তা জানান, ''আমার এক বন্ধুর মিউজিক ভিডিয়োর লঞ্চিং ছিল। সৌম্য এবং আমি দুজনেই নিমন্ত্রিত ছিলাম। সেখানেই ওঁর সঙ্গে আমার আলাপ, তবে তখনও প্রেম হয়নি। বেশ কয়েকমাস পর আমাদের সম্পর্কের শুরু হয়।'' সন্দীপ্তার প্রেমিক কর্পোরেট জগতে রয়েছেন। অভিনেত্রীর কথায়, ''পেশাটা বিষয় নয়, আসলে ও ভীষণই সৎ একজন ছেলে। আমাদের চিন্তাভাবনা ভীষণভাবে মেলে। হ্যাঁ, এটা ঠিক যে দুজনে ভিন্ন পেশায় হলে, অনেকসময় হয়ত একে অপরকে বুঝতে সমস্যা হয়, তবে ইন্ডাস্ট্রিতে কীভাবে কাজ হয়, ও জানে, তাই বিশেষ অসুবিধা হবে না আশাকরি।'' 

এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা রয়েছে কিনা প্রশ্ন করা হলে সন্দীপ্তা স্পষ্ট জানিয়ে দেন, ''এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে করলে অবশ্যই জানাব।'' প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিদেশে বেড়াতে গিয়েছিলেন সন্দীপ্তা। বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.