Sanjay Dutt: কঙ্গনা-গোবিন্দার পর এবার রাজনীতিতে সঞ্জয়! কোন দলের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন অভিনেতা?

Sanjay Dutt | Lok Sabha Election 2024: লোকসভা নির্বাচনের লড়াইয়ে বহুবার উঠে এসেছে অভিনেতা সঞ্জয় দত্তের নাম। সঞ্জয় দত্তের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছিলই। এক্স হ্যান্ডেল পোস্টের মাধ্যমে জল্পনার অবসান ঘটালেন অভিনেতা নিজেই। 

Updated By: Apr 8, 2024, 08:59 PM IST
Sanjay Dutt: কঙ্গনা-গোবিন্দার পর এবার রাজনীতিতে সঞ্জয়! কোন দলের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা নির্বাচনের লড়াইয়ে নেমেছেন একাধিক বলি তারকার নাম। কঙ্গনা রানাওয়াত, গোবিন্দা মত হেভিওয়েট তারকার রাজনীতিতে যোগ দিয়েছেন। এরই মধ্যে অভিনেতা সঞ্জয় দত্তের নাম বহুবার উঠে এসেছে। সঞ্জয় দত্তের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছিলই। 

সেই জল্পনা উড়িয়ে দিয়েছে অভিনেতা নিজেই। এক্স হ্যান্ডেল পোস্টের মাধ্যমে জল্পনার অবসান ঘটালেন অভিনেতা নিজেই। সঞ্জয় দত্ত নিশ্চিত করেছেন যে তাঁর কোনও রাজনৈতিক দলে যোগদান বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কোনো পরিকল্পনা নেই। তিনি জোর দিয়ে বলেন, রাজনীতিতে নামলে তিনি নিজেই ঘোষণা দেবেন।

আরও পড়ুন: Stage Show: জোর করে মঞ্চেই মহিলা শিল্পীদের নগ্ন করার চেষ্টা, বাধা দেওয়ায় বেধড়ক মার...

৬৪ বছর বয়সী অভিনেতা পোস্টে লেখেন, 'আমার রাজনীতির ময়দানে আসা নিয়ে যে সব জল্পনা শোনা যাচ্ছে সেগুলো বন্ধ করতে চাই। আমি কোনও দলে যোগ দিচ্ছি না, কিংবা লোকসভা ভোটেও লড়ছি না। যদি আমি কখনও রাজনীতির ময়দানে নামি, তাহলে আমি নিজেই সেটা সবার প্রথম জানাব। দয়া করে আমার সম্পর্কে যে সব খবর ছড়াচ্ছে সেগুলোতে কান দেবেন না।'

প্রসঙ্গত, সঞ্জয় দত্তের প্রয়াত বাবা সুনীল দত্ত দীর্ঘদিন জাতীয় কংগ্রেসের অবিচ্ছেদ্য অংশ হিসাবে ছিলেন। তিনবার সাংসদ পদে শপথ নিয়েছেন সুনীল দত্ত। সঞ্জয়ের বোন প্রিয়া দত্তও বাবার পথে হেঁটে রাজনীতিকেই নিজের ধ্যান-জ্ঞান হিসাবে বেছে নিয়েছেন। ২০০৯-এর লোকসভা ভোটে সমাজবাদী পার্টির টিকিটে লখনউ থেকে লড়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেতা। তবে ভোটের ময়দানে নেমে কোর্টের রায়ে ধাক্কা খেয়েছিলেন। অস্ত্র আইনে কোর্ট অব্যাহতি দেয়নি অভিনেতাকে, ফলে মনোনয়ন তুলে নেন অভিনেতা। এরপরই রাজনৈতিক কেরিয়ারে ইতি টানেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুন: Allu Arjun: প্রথমদিনেই পার করবে ১০০ কোটির গণ্ডি! টিজার থেকেই ঝড় তুলেছে 'পুষ্পা ২'

কাজের দিক দিয়ে, সঞ্জয়কে অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেঠির সঙ্গে 'হেরা ফেরি ৩'-এ দেখা যাবে বলে জানা গিয়েছে।  এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'। ছবিতে আরও অভিনয় করেছেন সুনীল শেঠি, দিশা পাটানি, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়াল, কৃষ্ণা অভিষেক, আরশাদ ওয়ার্সি, দালের মেহেন্দি, শ্রেয়াস তালপাড়ে, জনি লিভার এবং রাজপাল যাদব। ২০২৪-এর ২০শে ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.