''নীরব কেন? মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা?'' সঞ্জয় রাউতের নিশানায় এবার অক্ষয়

সঞ্জয় রাউত লেখেন, ''মুম্বইয়ের সম্মান নষ্টের চেষ্টা চলছে, তবুও কেন নীরব? মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা?''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 13, 2020, 03:09 PM IST
''নীরব কেন? মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা?'' সঞ্জয় রাউতের নিশানায় এবার অক্ষয়

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউত-এর পর এবার শিবসেনা নেতা সঞ্জয় রাউতের নিশানাায় অক্ষয় কুমার। আক্কি সহ নীরব বলি সেলেবদের আক্রমণ করে সঞ্জয় রাউত লেখেন, ''মুম্বইয়ের সম্মান নষ্টের চেষ্টা চলছে, তবুও কেন নীরব? মুম্বই কি শুধু টাকা রোজগারের জায়গা?''

মুম্বইকে 'পাক আধিকৃত কাশ্মীর' বলার পর থেকে কঙ্গনা রানাউতের সঙ্গে শিবসেনার তরজা জারি রয়েছে। শিবসেনার মুখপত্র 'সামনা'তে নিজের কলাম 'রোহতক'এ ফের একবার আক্রমণত্মক হয়ে উঠলেন সঞ্জয় রাউত। কঙ্গনার POK মন্তব্যের পরও বহু বলি তারকার নীরবতাকে দ্রৌপদীর অপমানের সময় পাণ্ডবদের নীরবতার সঙ্গে তুলনা করেন সঞ্জয় রাউত। 

শিবসেনা নেতা লেখেন, ''মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁদের সাফলতা এনে দিয়েছে। কঙ্গনার মন্তব্যের পর অন্তত অর্ধেক তারকার মুখ খোলা উচিত ছিল। কঙ্গনা যখন মুম্বইয়ে POK-কে বললেন, তখন অক্ষয় কুমারের মতো কারোর কথা বলা উচিত ছিল। মুম্বই ওনাকে অনেক কিছু দিয়েছে। মুম্বই সবাইকে দেয়, কিন্তু কেউ মুম্বইয়ের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করতে চায় না। সব বড়লোকদের বাড়ি-ঘর মুম্বইয়ে। কিন্তু মুম্বইয়ের অপমান হলে, সবাই ঘাড় গুঁজে বসে থাকেন। রাজ্যসভার সাংসদ হয়ে অন্তত এটা আশা করেছিলাম, ফিল্ম তারকারা এগিয়ে আসবেন। তাঁদের দৃ্ষ্টিভঙ্গী ফিল্মের মতো নয়।'' 

আরও পড়ুন-সুশান্তের স্বপ্ন পূরণ করতে নিজের ফ্ল্যাটের টেরেসেই গাছ লাগালেন অঙ্কিতা

আরো পড়ুন-সদ্যোজাত সন্তানকে কোলে নিয়ে আদর রাজের, প্রকাশ্যে ছবি

সঞ্জয় রাউত আরও লেখেন, ''একজন অভিনেত্রী মুম্বইয়ে বসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে তুই তোকারি করছেন। চ্যালেঞ্জ জানাচ্ছেন, আর এই নিয়ে মহারাষ্ট্রের জনতা কোন প্রতিক্রিয়া দিচ্ছে না। এমনকি অনেকে মারাঠি ভাষী কেন্দ্রীয়মন্ত্রীর মন্তব্য নিয়ে মত প্রকাশ করছেন, অথছ কঙ্গনাকে নিয়ে কিছু বলছেন না। কম ক্ষে অর্ধেক সিনেমা জগত মুম্বাইয়ের এই অপমানের বিরোধিতা করা উচিত।

প্রসঙ্গত, কঙ্গনার POK মন্তব্য়ের পর রীতেশ দেশমুখ দিয়া মির্জা, সোনু সুদ সহ অনেকেই মুম্বইয়ের প্রশংসা করে শহরকে নিরাপদ বলে বর্ণনা করেছেন। অনেকেই আবার কঙ্গনার অফিসে শিবসেনার ভাঙচুর চালানোরও প্রতিবাদ জানিয়েছেন। যাদের মধ্যে দিয়া মির্জা, অনুপম খের সহ আরও অনেকেই রয়েছেন।