কাশ্মীরে ৩৭০ বিলোপের বিরুদ্ধে মুখ খুললেন সাকিব, পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার নিদান নেটিজেনদের

বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে 

Updated By: Aug 8, 2019, 07:56 PM IST
কাশ্মীরে ৩৭০ বিলোপের বিরুদ্ধে মুখ খুললেন সাকিব, পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার নিদান নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপকে কেন্দ্র করে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। যা নিয়ে গোটা দেশের মানুষ কার্যত দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও পক্ষ এবং বিপক্ষ, দুই ভাগ হয়ে মুখ খুলতে শুরু করে দিয়েছেন কাশ্মীরের পরিস্থিতি নিয়ে। সেলেবদের সেই তালিকা থেকে বাদ পড়লেন না এবার বলিউড অভিনেতা সাকিব সালিমও। 

আরও পড়ুন : 'সুষমাজি না থাকলে রাশিয়ার জেলে থাকতে হত', শোকবার্তায় জানালেন করণবীর
কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল হওয়ার পর বিষয়টি নিয়ে মত প্রকাশ করেন 'রেস থ্রি' অভিনেতা। তিনি বলেন, 'কাশ্মীরে কিছু হয়নি। সবকিছু ঠিকই রয়েছে। গোটা উপত্যকায় কারফিউ জারি করা হয়েছে। নিজেদের আত্মীয়স্বজনদের সঙ্গে কেউ দেখা করতে পারছেন না। জনপ্রতিনিধিদেরও বাড়িতে বন্দি করে রাখা হয়েছে। সেখানকার মানুষের ভবিষ্যত এখন অনিশ্চিত। কিন্তু আপনারা চিন্তা করবেন না, সবকিছু ঠিক আছে।' জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল নিয়ে রীতিমত শ্লেষের সুরেই কেন্দ্রের সমালোচনা করেন বলিউড অভিনেতা। আর এরপরই তাঁর বিরুদ্ধে গলা চড়াতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ তো সাকিব সালিমকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হোক বলেও দাবি করতে শুরু করেন।
পাকিস্তানে পাঠিয়ে দেওয়া নিয়ে এবার পালটা মুখ খুললেন বলি অভিনেতা সাকিব। তিনি বলেন, আপাতত যেখানে তিনি রয়েছেন, সেখানে ভাল আছেন।
দেখুন কী বললেন অভিনেতা...

 

প্রসঙ্গত পাক গায়ক আতিফ ইসলামও কাশ্মীর প্রসঙ্গ নিয়ে মুখ খোলেন। এরপর আতিফের বিরুদ্ধেও ফুঁসতে শুরু করেন নেটিজেনরা।

.