ফাঁস! সইফ কন্যা সারার কেদারনাথের লুক প্রকাশ্যে

Updated By: Aug 15, 2017, 06:42 PM IST
ফাঁস! সইফ কন্যা সারার কেদারনাথের লুক প্রকাশ্যে

ওয়েবডেস্ক: সইফ-অমৃতা কন্যা সারা আলি খানের বলিউডে আসার বিষয় বহুদিন ধরেই আলোচনায় রয়েছে। আর সারা ‌যে পরিচালক অভিষেক কাপুরের আপকামিং ফিল্ম '‍কেদারনাথ'‍-এর হাত ধরে বলিউডে আসছেন এখবরও এতদিন সবার জানা। 

ইতিমধ্যেই, ডেবিউ ফিল্মে সারার লুক কেমন হবে তা নিয়ে বহু জল্পনা হয়েছে। শোনা গেছে '‍কেদারনাথ'‍-এ সারার লুক নাকি তাঁর সৎ মা করিনা কাপুর খানের ডেবিউ ফিল্ম রিফিউজির মত হবে। সৎ মাকেই সারা অনুসরণ করছে এবিষয় নিয়ে আলোচনায় উঠে আসে সারা। শোনা ‌যায়, ফিল্মে সারাকে নাকি বিশেষ খোলামেলা পোশাকেও দেখা ‌যাবে না। তবে শেষপ‌র্যন্ত  '‍কেদারনাথ'‍-এ সারার লুক কেমন হবে তা ফাঁস হয়ে গেছে। শ্যুটিং-এর সময়ের এই ছবি প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন- শৌচকর্মের বড্ড তাড়া, ভুল দরজায় টোকা মারলেন রণবীর! তারপর?

প্রসঙ্গত, মেয়ে সারার বলিউডে প্রথম ফিল্ম নিয়ে বাবা সইফ ও মা অমৃতা দুজনেই বেশ আশাবাদী। এবিষয়ে সইফ বলেন, '‍স্ক্রিপ্ট পড়েই আমি রোমাঞ্চিত হয়েছিলাম, আমি এই ফিল্ম নিয়ে ভীষণ আশাবাদী।'‍ পরে সইফ আরও বলেন, '‍আমি আমার মেয়েকে ভালোবাসি, আমি ওর পছন্দের উপর ভরসাও রাখি। অবশ্যই সে একজন অভিনেত্রী, কারণ সে শিল্পীর বাড়িতেই জন্ম নিয়েছে। তবে ‌যেহেতু আমি ওকে ভালোবাসি তাই একটু চিন্তিতও বটে, কারণ এই পেশার কোনও নিশ্চয়তা নেই।'‍

আর  সারার মা অমৃতার তো কথাই নেই। তিনি প্রায় প্রতি পদক্ষেপেই সারার সঙ্গে আছেন। 

আরও পড়ুন- অনুষ্কা নন, প্রভাসকে ছিনিয়ে নিলেন বলি পাড়ার শ্রদ্ধা

.