উপহার নিয়ে ছোট্ট ভাইকে দেখতে এলেন Sara, দেখুন ভিডিয়ো

গাড়ি থেকে নেমেই বাড়ির ভিতরে ঢুকে যান সারা 

Updated By: Feb 25, 2021, 05:11 PM IST
উপহার নিয়ে ছোট্ট ভাইকে দেখতে এলেন Sara, দেখুন ভিডিয়ো
সইফ, করিনার সঙ্গে সারা

নিজস্ব প্রতিবেদন : ছোট্ট ভাইয়ের জন্য উপহার নিয়ে এলেন সারা আলি খান (Sara Ali Khan)। বৃহস্পতিবার সইফ, করিনার (Kareena Kapoor Khan) নতুন বাড়িতে হাজির হন সারা। গাড়ি থেকে নামার সময়ই সারার হাতে বেশ কয়েকটি ব্যাগ চোখে পড়ে। ওই ব্যাগে উপহার নিয়েই সারা সইফ, করিনার নবজাতককে দেখতে আসেন বলে জানা যায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত রবিবার দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা কাপুর খান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সন্তানের জন্ম দেন করিনা। দ্বিতীয় সন্তানের জন্মের পর মঙ্গলবার তাঁকে নিয়ে বাড়িতে ফেরেন অভিনেত্রী। স্ত্রী এবং সন্তানকে বাড়িতে ফেরানোর জন্য হাসপাতালে হাজির হয়ে যান সইফ আলি খান (Saif Ali Khan)। বাবার হাত ধরে মঙ্গলবার হাসপাতালে হাজির হয় ছোট্ট তৈমুরও। যদিও সন্তানকে নিয়ে বাড়িতে ফিরলেও, তার মুখ দেখাননি সইফ, করিনা।

আরও পড়ুন : ​বিয়ে করছেন Ranbir, Alia? চলছে তোড়জোড়

হাসপাতাল (Hospital) থেকে বেরিয়ে চটপট গাড়িতে উঠে বাড়ির পথে রওনা দেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। করিনা নবজাতককে নিয়ে বাড়িতে ফেরার পর করিশ্মা কাপুর, সোহা আলি খান, কুণাল খেমুরা দেখতে আসেন তাঁদের। সেই তালিকায় দেখা যায়নি সারা আলি খানকে। বৃহস্পতিবার দুপুরে সৎ মা এবং ছোট্ট ভাইকে দেখতে সইফিনার বাড়িতে হাজির হন সারা।

আরও পড়ুন : BJP-র 'পাওরি', ফাঁকা মাঠের ছবি শেয়ার করে ব্যঙ্গ Nusrat-র

এদিকে আতরঙ্গি রে-র শ্যুটিং করছেন সারা। অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন সইফ-কন্যা। আতরঙ্গি রে-তে সারার সঙ্গে অক্ষয় কুমারের জুটি নিয়ে সমালোচকরা একের পর এক মন্তব্য করেন। পঞ্চাশোর্দ্ধ একজনের সঙ্গে সারা কীভাবে জুটি বাঁধতে পারেন বলে অনেকে প্রশ্ন করেন। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে।